Dr. Neem on Daraz
Victory Day

মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা


আগামী নিউজ |   মুজাহিদুল ইসলাম সোহেল,    নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: জুন ২৭, ২০২১, ০৭:১৬ পিএম
মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

ফাইল ছবি

নোয়াখালীঃ জেলার সুবর্ণচরে মায়ের সাথে অভিমান করে সালমা আক্তার(১৫) নামের এক সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত সালমা আক্তার উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সেলিম বাজার সংলগ্ন আব্দুল কাদেরের মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

রোববার দুপুর দেড়টার দিকে চরজব্বার থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এর আগে, সকাল ১১টার দিক উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের সেলিম বাজার সংলগ্ন কাদের মিয়ার বাড়িতে বসত ঘরে গলায় ফাঁস দিয়ে ওই স্কুলছাত্রী আত্মহত্যা করে। 

স্থানীয় ও পুলিশের ভাষ্য মতে , সালমা আক্তার মুঠোফোনে কার সাথে প্রায় কথা বলতো। বিষয়টি মায়ের নজরে আসলে তার মা ওই মুঠোফোনটি নিয়ে যায়। এ ঘটনায় নিয়ে তার মায়ের সাথে তার মনোমালিন্য হয়। একপর্যায়ে সে মায়ের সাথে অভিমান করে পরিবারের সদস্যদের অজান্তে নিজের শয়ন কক্ষের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। 

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান,ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। পরিবারর অভিযোগের আলোকে পুলিশ আইনগত প্রদক্ষেপ গ্রহণ করবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে