Dr. Neem on Daraz
Victory Day

চাঁপাইনবাবগঞ্জে ৫ দিন ধরে পানি বঞ্চিত পৌরবাসী


আগামী নিউজ | জহুরুল ইসলাম জহির, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুন ২৬, ২০২১, ০৪:৩৬ পিএম
চাঁপাইনবাবগঞ্জে ৫ দিন ধরে পানি বঞ্চিত পৌরবাসী

ছবি : আগামী নিউজ

চাঁপাইনবাবগঞ্জঃ জেলার পৌর এলাকার হাসপাতাল মোড়, পেয়ারা বাগান, মসজিদপাড়াসহ বেশ কয়েক জায়গায় গেলো ৫ দিন ধরে পৌরসভার সাপলাই পানি থেকে বঞ্চিত পৌরবাসী। পৌরবাসীর অভিযোগ গেলো ৫ দিন ধরে পৌর কর্তৃপক্ষ কে জানিয়ে কোন কাজ হচ্ছে না। পৌর মেয়র জানান, তুলাপোট্টি এলাকায় পৌরসভার একটি ডিপটিউবয়েলের মেশিন নষ্ট হওয়ায় পানির সমস্যায় পড়েছে পৌরবাসী।

হাসপাতাল মোড়ের হাবিবুর রহমান জানান, গত ৫ দিন ধরে পৌরসভার পানি না পেয়ে বাইরে থেকে পানি নিয়ে এসে বাড়ির রান্না বান্নার কাজ করে করতে হচ্ছে। ৫ ধরে পানি না পেয়ে অনেক সমস্যা হচ্ছে।

পেয়ার বাগান এলাকার গৃহিনী কারিমা খাতুন জানান, আমাদের পেয়ার বাগান এলাকায় গেলো ৫ দিন ধরে পানি পাওয়া যাচ্ছে না। এ এলাকায় প্রায় ২৫-৩০ ঘর পৌরসভার পানি পাচ্ছে না। পানি না পেয়ে নদী গিয়ে গোসল ও পারিবারিক কাজ করতে হচ্ছে। পৌরসভার লোককে বললে তারা বলেন, আরো কয়েক পানি পাওয়া যাবে না। পানি যদি এতো ধরে না পাওয়া যায় তাহলে রান্নাবান্না কিভাবে করতে হয়। অনেকের জলমোটার থেকে আইরোন পানি দিয়ে টয়লেটের কাজ করতে হচ্ছে।

মসজিদপাড়া এলাকার মঈন আলী জানান, খাবার পানির সমস্যা, গোসলের পানির সমস্যা, রান্নার পানির সমস্যা হচ্ছে। কোনভাবে পৌরকর্তৃপক্ষ পানির সমস্যার সমাধান করছে না। বরং আরো কয়েকদিন নাকি পানি দিবে না। এটা কিভাবে সম্ভব।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম জানান, কয়েকদিন আগে পৌর এলাকার তুলাপোট্টিতে একটি ডিপটিউবয়েলের মেশিন নষ্ট হয়। গেলো কদিন ধরে ওই ডিপটিউবয়েলের মেশিন মেরামত করায় বেশ কয়েক এলাকায় সাপলাই পানির সমস্যা হচ্ছে। আগামী তিনদিনের মধ্যে ডিপটিউবয়েল ভাল হয়ে যাবে। আর ভাল হলেই আবারো পানি পাবে পৌরবাসী।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে