Dr. Neem on Daraz
Victory Day

কুমারখালীতে লকডাউন না মানায় জরিমানা


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ২২, ২০২১, ০৫:২৬ পিএম
কুমারখালীতে লকডাউন না মানায় জরিমানা

ছবিঃ আগামী নিউজ

কুষ্টিয়াঃ কুমারখালীতে ৭দিনের লকডাউন কার্যকর করতে প্রশাসন কঠোর পদক্ষেপ নিয়েছে। মঙ্গলবার দুপুরে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে ১৪ টি মামলায় ভ্রাম্যমাণ আদালতে  ৩৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
 
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তামান্না তাসনীম এসময় উপজেলার মুল বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান  নিষেধাজ্ঞা অমান্য করে খোলা রাখার অপরাধে ১৪ টি মামলায় ৩৭ হাজার টাকা জরিমানা করা হয়। 
 
প্রসঙ্গত অস্বাভাবিক হারে করোনা সংক্রমণ  বৃদ্ধি পাওয়ায় গত রোববার মধ্যেরাত থেকে সীমান্তবর্তী কুষ্টিয়া জেলায় ৭দিনের লকডাউন ঘোষিত হয়। তারই ধারাবাহিকতায় কুমারখালীতে লকডাউনের ২য় দিন কঠোর ভাবে পালিত হচ্ছে। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে উপজেলা জুড়ে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। উপজেলার পৌরএলাকায় পুলিশ ও উপজেলা প্রশাসনের সরব উপস্থিতি চোখে পড়লেও গ্রাম পর্যায়ে প্রায় সবধরনের দোকান খোলা ও জনসাধারনের চলাফেরা ছিল চোখে পড়ার মতো।
 
জেলার লকডাউন বিষয়ে গণবিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার মধ্যরাত থেকে ২৭জুন মধ্যেরাত পর্যন্ত জেলার সকল ব্যবসা প্রতিষ্ঠান, কল-কারখানা, শপিংমল, দোকান, রেষ্টুরেন্ট ও চায়ের দোকান, পর্যটন ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে। তবে কাঁচাবাজার ও মুদির দোকান সকাল ৭টা থেকে ১২টা পর্যন্ত স্বাস্ব্যবিধি মেনে খোলা রাখা যাবে। বিধি-নিষেধ চলাকালীন সময়ে জেলার অভ্যন্তরে আন্ত:জেলা ও দূরপাল্লার সকল ধরনের গণপরিবহন, ইজিবাইকসহ সকল যান্ত্রিক যানবাহন চলাচল বন্ধ থাকবে। বন্ধ থাকবে গরুর হাটসহ জেলার সকল সাপ্তাহিক হাট-বাজার। 
 
এদিকে কুমারখালী উপজেলায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে  ২৫ জন এবং  মৃত্যুবরণ করেছেন ১ জন।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে