Agaminews
August

তালোড়া ইউপি নির্বাচনে ৩ জন এক্সিকিউটিভ ম্যাজিট্রেট নিয়োগ


আগামী নিউজ | মতিউর রহমান, দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: জুন ১৯, ২০২১, ০৭:১৭ পিএম
তালোড়া ইউপি নির্বাচনে ৩ জন এক্সিকিউটিভ ম্যাজিট্রেট নিয়োগ

ফাইল ফটো

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় ২১ জুন ( সোমবার)  তালোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আচরনবিধি প্রতিপালন এবং নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠান, সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে নিয়োজিত বাহিনীর সদস্যদের কে আইনানুগ নির্দেশনা প্রদানের জন্য ৩ জন এক্সিকিউটিভ ম্যাজিট্রেট নিয়োগ করেছে বগুড়া জেলা প্রশাসক ও জেলা ম্যাজিট্রেট।

দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহা. আবু তাহির স্বাক্ষরিত ০৫.৫০.১০৩৩.০০০১২.০০৫.২১-৪২৯(৩) নম্বর স্মারকের প্রকাশিত প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ওই প্রজ্ঞাপনের সূত্র মোতাবেক জানা গেছে, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট মো. নাছিম রেজা ভোট কেন্দ্রের  ০১, ০৩ ও ০৮ নং ওয়ার্ড, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট মো.তাসনিমুজ্জামান ০৩,০৪,০৫ নং ওয়ার্ড এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিট্রেট মো.আশরাফুর রহমান ০৬,০৭ ও ০৯ নং ওয়ার্ডে জেলা প্রশাসনের অফিস আদেশ মোতাবেক দ্বায়িত্ব পালন করবেন ।

অফিস আদেশের সূত্র মোতাবেক আরও জানা গেছে, ১৯ জুন হতে ২২ জুন ( ভোট গ্রহনের পরবর্তী দিন) পর্যন্ত মোট ০৪ ( চার) দিন নির্দেশিত দ্বায়িত্ব পালন করবেন জেলা প্রশাসনের নিয়োগকৃত ৩ জন নির্বাহী ম্যাজিট্রেট।