Dr. Neem on Daraz
Victory Day

ঘর ও জমি প্রদান উপলক্ষে নবাবগঞ্জে প্রশাসনের সংবাদ সম্মেলন


আগামী নিউজ | মো. শামীম, নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: জুন ১৯, ২০২১, ০৬:৫১ পিএম
ঘর ও জমি প্রদান উপলক্ষে নবাবগঞ্জে প্রশাসনের সংবাদ সম্মেলন

ছবিঃ আগামী নিউজ

ঢাকাঃ ‘আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার’ এই শ্লোগানকে সামনে রেখে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ২০ জুন  দ্বিতীয় পর্যায়ে ৮৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে তুলে দেয়া হবে ২ শতক জমির দলিল, নামজারি খতিয়ান, ডিসিআর, সেলামী ডিসিআর এবং ঘর ও জমির সনদপত্র।
 
এ উপলক্ষে শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সভা কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে সংবাদ সম্মেলন করেছেন নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অরুন কুষ্ণ পাল। নবাবগঞ্জ উপজেলা প্রশাসন এর আয়োজন করেণ।
 
এ সময় সহকারি কমিশনার (ভূমি) অরুন কুষ্ণ পাল তার লিখিত বক্তব্যে বলেন, নবাবগঞ্জ উপজেলায় সরকারীভাবে প্রথম পর্যায়ে ৭৭০টি, দ্বিতীয় পর্যায়ে ৮৫টি, স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমান এমপির নিজস্ব অর্থায়নে ৬০টি, স্থানীয় সরকার বিভাগের নির্দেশনা মোতাবেক উপজেলা পরিষদের অধীনে ৫ টি এবং স্থানীয় নেতৃবৃন্দের সহায়তায় ১৫টি মোট ৯৩৫টি ভূমিহীন এবং গৃহহীন পরিবারকে এসব ঘর ও জমি বরাদ্দ দিতে পেরে নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ মানবতার জননী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞ উপজেলা প্রশাসন।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে