Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় বাস-সিএনজির সংঘর্ষে নিহত ৩


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ১৯, ২০২১, ১১:১৮ এএম
বগুড়ায় বাস-সিএনজির সংঘর্ষে নিহত ৩

সংগৃহীত

বগুড়াঃ জেলার শিবগঞ্জ উপজেলার মহাস্থান হাতিবান্ধা এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সা মুখোমুখী সংর্ঘষে শিশু ও নারীসহ তিনজন নিহত হয়েছেন।

শনিবার (১৯ জুন) সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বগুড়া থেকে রংপুরগামী আহসান এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো ব- ১৫-৫৭৭৫) একটি বাসের সাথে বগুড়াগামী একটি সিএনজি চালিত অটোরিকশার (বগুড়া-থ- ১১-১৭৪১) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক শিশুসহ তিনজন নিহত হন। নিহত তিনজনই ছিলেন অটোরিকশার যাত্রী। বাসের চাপায় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি উল্টে যায়। এতে আরও ১৫ জন আহত হন।

স্থানীয়রা জানান, একজন সিজারিয়ান মা তার সদ্য প্রসূত শিশু সন্তান নিয়ে অটোরিকশা যোগে বগুড়া শহরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। সাথে ছিলেন নিহত ওই শিশুটির নানী। তিনিও মারা গেছেন। দুর্ঘটনার পর খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে ও শিবগঞ্জ থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযানে সহযোগীতা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের নাম জানা যায়নি।

দুর্ঘটনার পর পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় গুরুতর আহত ১০জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে