Agaminews
August

পীরগাছায় ‘কিশোর-কিশোরী ক্লাবের’ ক্রীড়া ও বাদ্যযন্ত্র বিতরণ


আগামী নিউজ | একরামুল ইসলাম, পীরগাছা(রংপুর) প্রতিনিধি প্রকাশিত: জুন ১৬, ২০২১, ০৯:৩২ পিএম
পীরগাছায় ‘কিশোর-কিশোরী ক্লাবের’ ক্রীড়া ও বাদ্যযন্ত্র বিতরণ

ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ জেলার পীরগাছায় মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ‘কিশোর-কিশোরী ক্লাব’ স্থাপন প্রকল্পের আওতায় পরিচালিত ক্রীড়া সামগ্রী ও বাদ্যযন্ত্র বিতরণ করা হয়েছে।
 
বুধবার (১৬জুন) বিকাল ৫টায় পীরগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলোয়ারা বেগম, ক্লাব কো-অর্ডিনেটর মোছা. মর্জিনা বেগম, জেন্ডার প্রমোটর মামুনুর রশিদ ও শ্রী সত্যব্রত এবং সংগীত শিক্ষক সবিতা রাণী বিশ্বাস।
 
পরে বাণিজ্যমন্ত্রী উপজেলার ৯টি ইউনিয়নে ৯টি ‘কিশোর-কিশোরী ক্লাবে’ হারমোনিয়াম, তবলা, কেরামবোর্ড, দাবা সেট, লুডু সেট, জগ, মগ ও করোনার সুরক্ষা সামগ্রী হিসেবে হ্যান্ডস্যানিটাইজার, মাস্ক তুলে দেন। এর আগে বাণ্যিজমন্ত্রী উপজেলার দেউতি স্কুল অ্যান্ড কলেজের হলরুমে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ও উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।