Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় জুয়ার আসরে র‌্যাবের অভিযান : আটক ৫


আগামী নিউজ | মতিউর রহমান, দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: জুন ১৫, ২০২১, ০৪:৩৫ পিএম
দুপচাঁচিয়ায় জুয়ার আসরে র‌্যাবের অভিযান : আটক ৫

ছবি: সংগৃহীত

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় ধাপসুলতানগঞ্জ এলাকায় সোমবার (১৪ জুন) গভীর রাতে অভিযান চালিয়ে ৫ (পাঁচ) জুয়াড়ী কে আটক করেছে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল।

আটককালীন সময় ওই জুয়াড়ীদের কাছ থেকে ২ বান্ডিল তাস, ১৩ টি মোবাইল ফোন সেট, ২০ টি সিমকার্ড এবং নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো ধাপ সুলতানগঞ্জ হাট এলাকার মৃত ছমির সাকিদারের  ছেলে মোঃ মিরাজুল ইসলাম (৩৪), বড় ধাপের মৃত আনোয়ার হোসেন মোঃ মিঠু প্রামানিক (২৮), ধাপ সুকানগাড়ী রইস প্রামানিকের ছেলে বাবু প্রামানিক (৩৬), ধাপ সুকানগাড়ী গ্রামের মান্টু প্রামানিকের ছেলে মোঃ জুয়েল প্রামানিক ি(৩৭), ধাপ যুগিপুতা গ্রামের মৃত আজিম উদ্দিন শেখের ছেলে  মোঃ রফিকুল ইসলাম (৪৮) ।

অভিযানিক দল সূত্র  জানায়, আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার দুপচাঁচিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী জানায়, আইনানুগ ব্যবস্থা গ্রহন সাপেক্ষে আটককৃতদের মঙ্গলবার (১৫ জুন) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে