Dr. Neem on Daraz
Victory Day

জয়পুরহাটে শিক্ষকের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ


আগামী নিউজ | এ্যাডঃ রাজু আহম্মেদ, জয়পুরহাট প্রতিনিধি প্রকাশিত: জুন ১৪, ২০২১, ০৪:৫৫ পিএম
জয়পুরহাটে শিক্ষকের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ

ছবি : আগামী নিউজ

জয়পুরহাটঃ জেলার প্রাথমিক দুই শিক্ষক নেতার বিরুদ্ধে চাকুরির প্রলোভন দিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। জেলার ক্ষেতলাল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও সহকারী শিক্ষক ওয়াদুদ ফাররোখ এবং পাঁচবিবি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও সহকারী শিক্ষক আমানউল্লাহর বিরুদ্ধে তিন ভুক্তভোগী নারীদের পরিবার সোমবার বেলা ১২টায় জয়পুরহাট জেলা প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলনে এসব অভিযোগ করেন। অভিযোগকারী ওই তিনজন নারী আক্কেলপুর উপজেলার কাশিড়া লক্ষীভাটা গ্রামের মাহবুব আলমের স্ত্রী আলেয়া বেগম, এরশাদুল হকের স্ত্রী শারমিন আক্তার ও জয়পুরহাট সদরের জয়পার্বতীপুর দক্ষিণ কান্দি গ্রামের মৃত নর মোহাম্মদের মেয়ে নুরুন নাহার।

অভিযোগে জানা যায়, জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার জিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ওয়াদুদ ফাররোখ ও পাঁচবিবি উপজেলার ঢাকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সরকারি শিক্ষক আমানউল্লাহ ২০১৭ সালে শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে চাকুরির প্রলোভন দিয়ে প্রত্যেকের কাছ থেকে ৬ লাখ টাকা চান। অগ্রিম বাবদ প্রতারণামূলক ব্যাংকের চেক দিয়ে সাড়ে ৫ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এর মধ্যে ওয়াদুদ ফাররোখ শারমিনের কাছ থেকে দেড় লাখ টাকা ও নুরুননাহারের কাছ থেকে আড়াই লাখ টাকা নিয়েছেন এবং আমানউল্লাহ আলেয়া বেগমের কাছ থেকে দেড় লাখ টাকা নিয়েছেন। এরপর আক্কেলপুর মুজিবুর রহমান কলেজের পেছনে একটি শিশু কল্যাণ স্কুলও চালু করে দেয়। 

আমানউল্লাহ বলেন, শুধু আমি না এখানে ওয়াদুদ মাস্টারও আছে। তাদের কাছ থেকে শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় করার জন্য টাকা নেওয়া হয়েছে।

জয়পুরহাট জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এসএম তৌফিকুজ্জামান বলেন, অভিযোগের তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে