Dr. Neem on Daraz
Victory Day

ধামরাইয়ে মারধর করে টাকা ছিনতাই: গ্রেফতার ৮


আগামী নিউজ | হাসান ভূঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: জুন ১২, ২০২১, ০৭:১১ পিএম
ধামরাইয়ে মারধর করে টাকা ছিনতাই: গ্রেফতার ৮

ছবিঃ আগামী নিউজ

ঢাকাঃ ধামরাইয়ের পূর্ব শত্রুতার জেরে সড়ক দিয়ে যাওয়ার টাকা ছিনতাইয়ের পরে মারধরের ঘটনায় ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১২ জুন) দুপুরে আসামিদের ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

এরআগে, শুক্রবার (১১ জুন) রাতে ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের চরসুঙ্গর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। পরে ভুক্তভোগীর বাবা আসম আলী বাদী হয়ে ৮ জনের নাম উল্ল্যেখ করে একটি মামলা দায়ের করেন।

গ্রেফতার আসামিরা হলো- জিন্দার আলী (৪০), মো: জাকির (২০), উজ্জল (২০), আল-আমিন (১৮), মো: তোফাজ্জল হোসেন (১৯), মো: মনোয়ার (২০), মো: ইব্রাহিম মিয়া (১৭) ও মিনজাহ মজুমদার (২০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার দুপুরে পারিবারিক একটি বৈঠক শেষে আসম আলীর স্ত্রী ও ছেলে আবু তালেব ২ লাখ টাকা নিয়ে বাড়ি যাচ্ছিলো। এসময় জিন্দার আলীর বাহিনী তাদের উপর অর্তকিত হামলা চালায় এবং তাদের কাছে থাকা ২ লাখ টাকা ছিনতাই করে। সেই সাথে তাদেরকে বেধড়ক মারধর করে। পরে বিষয়টি নিয়ে থানায় একটি মামলা দায়ের করেন আসম আলীর।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন, অভিযোগ পাওয়ার পর রাতেই অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। ভুক্তভোগীর মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। 
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে