Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহী রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত মহিবুল


আগামী নিউজ | মীর্জা অপু পাবনা জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ১১, ২০২১, ০১:২৩ এএম
রাজশাহী রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত  মহিবুল

ছবিঃ আগামী নিউজ

পাবনাঃ মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান প্রতিরোধ, ওয়ারেন্ট তামিল, ক্লুলেস মামলা সমূহের রহস্য উদ্ঘাটনসহ গুরুত্বপূর্ণ মামলা নিষ্পত্তি ও সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাজশাহী রেঞ্জের ৮টি জেলার মধ্যে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করায় পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত অভিন্নমান দন্ডে রাজশাহী রেঞ্জের প্রথম হয়েছেন পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান। শ্রেষ্ঠ জেলা হওয়ার সম্মান অর্জন করেছে পাবনা জেলা পুলিশ।

বৃহঃপ্রতিবার (১০জুন) অনলাইনে অনুষ্ঠিত রাজশাহী রেঞ্জ মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রাজশাহী রেঞ্জের ডিআইজি আবদুল বাতেন এ ঘোষনা প্রদান করেন।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান পাবনা জেলায় যোগদানের পর থেকে মোটর সাইকেলের হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে অভিযান করে জেলা ব্যাপি বিশেষ সাফল্য অর্জন করেছেন।জেলা পুলিশ ফেইসবুক পেজ খুলে জেলার প্রত্যন্ত অঞ্চলে অতিসাধারণ মানুষের সেবা প্রদান করে আসছেন তিনি।যারা কখনো নিন্তাও করে নাই সরাসরি পুলিশ সুপারের সাথ বলার সুযোগ পাবেন তারা।এবং জেলার প্রতিটি থানা এলাকার বালি দস্যু,মাটি দস্যু,যারা বিগত সময় রাজনৈতিক নাম ভাঙিয়ে দাপটের সাথে সাধারণ জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করে অবৈদ ভাবে ব্যবসা করে আসছিলো তাদেরকে কোন ঠাসা করেছেন এই মানবিক পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান।

আগামী নিউজ/শরিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে