Dr. Neem on Daraz
Victory Day

ফুলবাড়ীতে ইউপি সদস্যের অনিয়মের তদন্ত


আগামী নিউজ | জাহাঙ্গীর আলম, কুড়িগ্রাম প্রতিনিধি  প্রকাশিত: জুন ১০, ২০২১, ০৭:৩৬ পিএম
ফুলবাড়ীতে ইউপি সদস্যের অনিয়মের তদন্ত

ছবি: আগামী নিউজ

কুড়িগ্রামঃ জেলার ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য বাদশা মিয়ার বিরুদ্ধে তার স্ত্রী বিউটি বেগমের নামে ২০১৮-১৯ চক্রের ভিজিডি কর্মসূচী, ২০১৭-১৮ হইতে ২০২০-২১ অর্থবছর পর্যন্ত ইজিপিপি’র আওতায় নিজ স্ত্রীর নাম তালিকাভুক্ত করে চাল ও টাকা আত্মসাত করার অভিযোগের তদন্ত অনুষ্ঠিত হয়েছে।

ইউপি সদস্য বাদশা মিয়ার দুর্নীতির বিরুদ্ধে স্থানীয় ওয়ার্ডবাসী ওবাইদুল হক ও সাবেদ আলী দুনীর্তি দমন কমিশন রংপুর ,কুড়িগ্রাম জেলা প্রসাশক ও উপজেলা নিবার্হী অফিসারসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। 

তারই প্রেক্ষিতে বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি এ তদন্ত কার্যক্রম পরিচালনা করেন।   

তদন্তকারী কর্মকর্তা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সোহেলী পারভীন জানান, ভাঙ্গামোড় ইউনিয়নের সদস্যের বিরুদ্ধে আনীত অভিযোগের প্রেক্ষিতে আমরা বাদী-বিবাদী উভয় পক্ষের কাছ থেকে জবানবন্দী গ্রহন করেছি। তদন্তের প্রতিবেদন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জমা দেয়া হবে।  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে