Dr. Neem on Daraz
Victory Day

নারায়ণগঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার


আগামী নিউজ | রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ৮, ২০২১, ০৭:৫৪ পিএম
নারায়ণগঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

ছবি: আগামী নিউজ

নারায়ণগঞ্জঃ অপহরণের ৫ দিন পর এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে মোঃ লিটন (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত লিটন ফতুল্লার আরাফাত নগরের আজমি মসজিদ সংলগ্ন মৃত নুরুল ইসলামের পুত্র।

মঙ্গলবার (৮জুন) দুপুরে ফতুল্লার ধর্মগঞ্জ ঢালিপাড়া এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্বারসহ অপহরনকারী লিটনকে গ্রেফতার করে। এর আগে কিশোরীর মা বাদী হয়ে অপহরনের অভিযোগ এনে গ্রেফতারকৃত লিটনসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদীর লিখিত অভিযোগ থেকে জানা যায়, তার কিশোরী মেয়ে বিগত ৪/৫ মাস ধরে পঞ্চবটী প্রেমরোডস্থ স্বপনের হোসীয়ারীতে কাজ করে আসছিলো। হোসীয়ারীতে যাতায়াতকালে বখাটে লিটন প্রায় সময় তার মেয়েকে উত্যক্ত সহ প্রেম নিবেদন করতো। বিষয়টি তার মেয়ে তাদের নিকট অবগত করে। পরবর্তীতে বাদী ও তার স্বামী উত্যক্তকারী লিটনকে তার মেয়েকে বিরক্ত না করার জন্য অনুরোধ করে। এতে করে লিটন আরো বেশী ক্ষিপ্ত হয়ে উঠে। চলতি মাসের ৩ তারিখ সকাল সাড়ে আটটার দিকে তার মেয়ে তাদের ধর্মগঞ্জের ঢালিপাড়াস্থ মুন্সিবাড়ীর বাসা থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে হোসিয়ারীতে যাওয়ার পথে মধ্যঢালী পাড়াস্থ ব্রিজের ঢালে পৌছা মাত্র বখাটে লিটনসহ অজ্ঞাতনামা আরো একাধিকজন জোড়পূর্বক একটি সিএনজিতে করে অজ্ঞাতনামা স্থানে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে একই দিন দুপুর সাড়ে ১২ টার দিকে লিটন বাদীর বড় মেয়ের মোবাইল নাম্বারে ফোন করে জানায় যে, তার মেয়ে লিটনের হেফাজতে রয়েছে। এবিষয়ে বেশী বাড়াবাড়ি করলে তার মেয়েকে হত্যা করা হবে বলেও হুমকী প্রদান করে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, কিশোরীকে অপহরণের অভিযোগ পেয়ে উদ্ধার অভিযানে নামে পুলিশ। মঙ্গলবার দুপুরে অপহৃত কিশোরীকে উদ্বারসহ অপহরণকারী লিটনকে গ্রেফতার করা হয়। বাদীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। এদিকে কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে