Dr. Neem on Daraz
Victory Day

খোকসায় দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ৮, ২০২১, ০২:৫৯ পিএম
খোকসায় দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ছবিঃ আগামী নিউজ

কুষ্টিয়াঃ জেলার খোকসা উপজেলা যুব উন্নয়ন অফিস কর্তৃক আয়োজিত "সামাজিক কর্মকান্ড ও সেচ্ছা সেবামূলক কাজে যুবাদের  ভূমিকা" শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 
 
মঙ্গলবার সকলে উপজেলা পরিষদ মিলনায়তনে যুব উন্নয়ন কর্মকর্তা বদিউজ্জামান এর সভাপতিত্বে উক্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ্ উদ্দীন। 
 
যুব উন্নয়ন অফিসের সহকারী কর্মকর্তা মোহাঃ আবুল কাশেম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক ও সাংস্কৃতিক ব্যাক্তি আরিফুল আলম তসর, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শেখ সাইদুল ইসলাম প্রবিন ও সাংবাদিক হুমায়ুন কবির। 
 
উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ৪০ জন যুব পুরুষ ও যুব মহিলা এর অংশ গ্রহনে কর্মশালার আলোচনার বিষয় ছিল "নৈতিকতার অবক্ষয় ও বিপদগামীতা রোধ কল্পে যুবাদের ভূমিকা"।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি মেজবাহ্ উদ্দীন বলেন, আজকের যুব সমাজ নৈতিকতা ও বিপদগামীতা পরিহার করেই বঙ্গবন্ধুর সত্যিকারের সোনার বাংলাদেশ গড়াতে পারে।
পরিবার থেকে নৈতিকতা শিক্ষা দিয়ে নিজের সন্তানকে প্রকৃত সুশিক্ষিত মানুষ হিসাবে গড়ে তুলতে উপস্থিত যুবদের আহ্বান জানাই।
 
বাস্তব জীবনের বিভিন্ন অভিজ্ঞতা তুলে ধরে যুবদের সু-আদর্শে নগরীক হয়ে দেশ ও জাতির কল্যাণে এগিয়ে আসতে আহ্বান রাখেন।
 
পরে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বদিউজ্জামান সমাপনী বক্তব্যের পর বিকালে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত ঘোষণা করেন।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে