Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছরের শিশুকে বলাৎকার !


আগামী নিউজ | মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ৫, ২০২১, ০৭:০০ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছরের শিশুকে বলাৎকার !

ছবিঃ আগামী নিউজ

ব্রাহ্মণবাড়িয়াঃ সদর উপজেলায় সাত বছরের এক শিশু বলাৎকারের শিকার হয়েছে। 
 
শনিবার (৫ জুন) দুপুরে উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়া গ্রামে মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 
 
এ ঘটনায় অভিযুক্ত সুমন (১৫) স্থানীয় ফারুক মিয়ার ছেলে। ভিকটিম ভাটপাড়া গ্রামের একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।
 
শিশুটিকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। পরে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে শিশুটিকে হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করা হয়। শনিবার দুপুরে বলাৎকারের এ ঘটনা ঘটলেও সন্ধ্যা ৬টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে হাসপাতালে নেয়া হয়।
 
শিশুটির বাবা জানান, বাড়ির পাশে খেলার কোনো এক সময় সুমন শিশুটিকে তুলে পাশের খালের পাড়ে নিয়ে যায়। সেখানে বলাৎকার করে পালিয়ে যায়। শিশুটি পরিবারের কাছে এসে জানালে প্রাথমিক চিকিৎসা দেয়ার চেষ্টা করা হয়। তাতেও অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
 
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন জানান, শিশুটি সেক্সুয়াল অ্যাসাল্টের শিকার। তাকে হাসপাতালে ভর্তি দিয়েছি।
 
হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. ফখরুল আলম আশেক বলেন, বলাৎকারের শিকার ৭ বছরের শিশুটিকে হাসপাতালে ভর্তি দেয়া হয়েছে। সার্জারী কনসালটেন্ট এসে শিশুটিকে দেখেছেন। ডাক্তারি পরিক্ষা-নিরিক্ষার জন্য ভিকটিমের ক্ষতস্থানের নমুনা সংগ্রহ করা হয়েছে।
 
এব্যাপারে জানতে চাইলে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল গেছে। শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা প্রমাণিত হলে অভিযুক্তকে আটক করে তার বিরুদ্ধে সর্বোচ্চ আইনী ব্যবস্থা নেয়া হবে।