Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিক ও পুলিশের নাম ভাঙিয়ে প্রতারণা!


আগামী নিউজ | বাবর আলি, নড়াইল প্রতিনিধি প্রকাশিত: জুন ৪, ২০২১, ০৬:২০ পিএম
সাংবাদিক ও পুলিশের নাম ভাঙিয়ে প্রতারণা!

ছবি: সংগৃহীত

নড়াইলঃ সাংবাদিক ও পুলিশের নাম ভাঙিয়ে অর্থ প্রতারণা করে ফেঁসে গেলেন কালিয়া পোরসভার ৫নং ওয়ার্ড কমিশনার সবুর শেখ। তিনি সীতারামপুর গ্রামের মৃত মতি শেখের ছেলে।

ঘটনাসূত্রে জানাযায়,  গত (২৬ মে) কালিয়া পৌরসভার সীতারামপুর গ্রামে স্বামী পরিত্যক্ত এক মহিলার সাথে বিয়ের প্রলোভনে একাধিক ব্যক্তির জোরপূর্বক ধর্ষণের অভিযোগে এক সালিশের মাধ্যমে বাদি পক্ষকে ৪০হাজার টাকা জরিমানা করে ওয়ার্ড কমিশনার সবুর শেখ এবং জরিমানাকৃত টাকা বাদীপক্ষের ঐ মহিলাকে ক্ষতিপূরণ বাবদ দেওয়ার কথা থাকলেও তাকে ২৫হাজার টাকা দেওয়া হয় বলে জানা যায়।

বাকী ১৫হাজার টাকা ঐ মহিলা চাইলে তাকে বলা হয় ২হাজার টাকা বিবাদীরা কম দিয়েছে এবং বাকী ১৩ হাজার টাকা সাংবাদিক বাবর আলী ও পুলিশকে দেওয়া হয়েছে।

সাংবাদিকের নামে টাকা নেওয়া প্রসঙ্গে সাংবাদিক বাবর আলী বলেন, এ বিষয়ে আমি কিছু জানতাম না। আমার নাম ভাঙিয়ে সবুর কমিশনার প্রতারণা করেছে। আমি আইনগত ভাবে বিষয়টা মোকাবেলা করব।

এ বিষয়ে কালিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া বলেন, সাংবাদিক ও পুলিশের নাম ভাঙ্গিয়ে টাকা নেওয়ার বিষয়ে জেনেছি। অভিযোগ পেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে