Dr. Neem on Daraz
Victory Day
হেফাজত নেতাদের বিরুদ্ধে 

ব্রাহ্মণবাড়িয়ায় মামলা নিতে এমপির আল্টিমেটাম


আগামী নিউজ | মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: মে ২৩, ২০২১, ০৯:১৭ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় মামলা নিতে এমপির আল্টিমেটাম

সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়াঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ দায়েরের তিন সপ্তাহেও মামলা গ্রহণ না হওয়ায় ক্ষুব্ধ হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

সোমবার (২৪ মে) রাতের মধ্যে মামলাটি গ্রহণ করার আল্টিমেটাম দিয়েছেন তিনি।  রোববার মামলা গ্রহণের জন্য পুলিশকে এ সময় দেয়া হয়।

জানা গেছে, গত ১ মে এমপি মোকতাদির চৌধুরী নিজেই হেফাজতের নেতাদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় অভিযোগ দায়ের করেছিলেন। অভিযোগ দায়েরের তিন সপ্তাহেও মামলাটি গ্রহণ না হওয়ায় শনিবার রাতে নিজের ভেরিফাইড ফেসবুক আইডি থেকে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন এমপি মোকতাদির চৌধুরী।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মোকতাদির চৌধুরী এমপি ইংরেজিতে লেখা পোস্টে উল্লেখ করেছেন, ২৪ মে এর মধ্যে তার অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত না করা হলে আদালতে মামলা করবেন। এটি তার আল্টমিটাম বলেও পোস্টে উল্লেখ করেন এমপি।

হেফাজতের ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি মাওলানা সাজিদুর রহমান ও সাধারণ সম্পাদক মুফতি মুবারক উল্লাহসহ ১৪ জনের নাম উল্লখে করে অজ্ঞাত আরো ১০ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় অভিযোগ দেন মোকতাদির চৌধুরী এমপি। তার পক্ষে ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল জব্বার মামুন অভিযোগটি থানায় জমা দেন।

এতে বলা হয়, স্বাধীনতার সুর্বণজয়ন্তী ও ভারতের প্রধানমন্ত্রী নরন্দ্রে মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। তারা সরকারকে উৎখাতের ষড়যন্ত্র ও পরকিল্পনার অংশ হিসেবে আগ্নেয়াস্ত্র ও গান পাউডারসহ বিভিন্ন দাহ্য পদার্থ ব্যবহার করে ক্ষতিসাধন করে। তারা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে উস্কানি দেয়।

তবে এমপির ফেসবুক পোস্ট সম্পর্কে জানতে চাইলে রোববার ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান জানান, মতামতের জন্য অভিযোগটি সিআইডিতে পাঠানো হয়েছে। মতামত পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে