Dr. Neem on Daraz
Victory Day

সান্তাহারে টিউবওয়েলের পানি নেয়া নিয়ে সংঘর্ষে আহত ৬


আগামী নিউজ | জিললুর রহমান, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: মে ২১, ২০২১, ০৬:৪৯ পিএম
সান্তাহারে টিউবওয়েলের পানি নেয়া নিয়ে সংঘর্ষে আহত ৬

ছবি: আগামী নিউজ

বগুড়াঃ জেলার আদমদীঘির সান্তাহারে টিউবওয়েলের পানি নেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মারপিট ঘটনায় অন্তত ৬জন আহত হয়েছেন। এ ঘটনায় শুক্রবার (২১ মে) সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামে ঘটনাটি ঘটে। 

জানাযায়, উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের চকপাড়া মহল্লাবাসীর সুবিধার্থে ইউপির বরাদ্দে একটি টিউবওয়েল প্রদান করা হয়। টিউবওয়েলটি ওই মহল্লার জনৈক রেজাউল ইসলামের বাড়ির পাশে স্থাপন করা হয়। রেজাউলের পরিবারের সদস্যরা ওই টিউবওয়েলে মহল্লার অন্যদের পানি নিতে নিষেধ করেন। এরপরও বৃহস্পতিবার রাতে প্রতিবেশি বাবু মণ্ডল নামের একব্যক্তি পানি নিতে গেলে তাদের সাথে বাকবিতণ্ডার একপর্যায়ে মারপিটের ঘটনা ঘটে। এতে দু’পক্ষের ৬জন আহত হলে তাদের আদমদীঘি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

আহতরা হলেন, আব্দুস সাত্তারের ছেলে রাসেল হোসেন (২৩), বাবু মণ্ডল (৪৮) ও তার ছেলে সজিব (২০) এবং মৃত ইসমাইল হোসেনের ছেলে রেজাউল ইসলাম (৫৮), তার ছেলে আরিফুল ইসলাম (২৫) ও তার মেয়ে রিপা আক্তার (৩০)। 

আদমদীঘি থানার উপ-পরিদর্শক কাউছার জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে দু’পক্ষের কেউ এখনো থানায় লিখিত অভিযোগ করেন নি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে