Dr. Neem on Daraz
Victory Day

কালিয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২


আগামী নিউজ | বাবর আলী, নড়াইল জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ১৬, ২০২১, ০৬:১৭ পিএম
কালিয়ায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২

ছবি: আগামী নিউজ

নড়াইলঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার (১৬ মে)  সকালে নড়াইলের কালিয়ায় দুই পক্ষের সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। আহতদেরকে কালিয়া হাসপাতালে ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার পেচিডুমুরিয়া গ্রামে ঘটেছে ওই সংঘর্ষের ঘটনা। 

স্থানীয়রা জানান, উপজেলার ওই গ্রামটিতে সুলতান শেখ গ্রুপ ও বোরহান শেখ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে অধিপত্য বিস্তারের লড়াই চলে আসছিল। তারই জের ধরে ওইদিন বেলা ১১ টার দিকে বোরহান গ্রুপের সমর্থকরা সুলতান গ্রুপের সমর্থকদের উপর হঠাৎ করে হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। প্রায় ১ ঘন্টাব্যাপি চলা সংঘর্ষে উভয় পক্ষের পেচিডুমুরিয়া গ্রামের হান্নান শেখ (৬৫), হাবিব শেখ (১৯), রাব্বিল মোল্যা (২৭), মশিয়ার মোল্যা (৫০), কদর শেখ (৩৫), রকিব শেখ (২৬), বিপুল শেখ (৩৫), তাহাজ্জেদ শেখ (২০), বোরহান শেখ (৩০), মিঠু শেখ (৪০), রইস শেখ (২৫) ও ইসলাম শেখ (৩৮) আহত হন। 

আহতদেরকে প্রথমে কালিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে গুরুতর আহত হান্নান শেখসহ ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুখসানা খাতুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে