Dr. Neem on Daraz
Victory Day

বাবার উপর অভিমান করে তরুণীর আত্মহত্যা


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ১২, ২০২১, ০৫:৪৫ পিএম
বাবার উপর অভিমান করে তরুণীর আত্মহত্যা

ছবি: আগামী নিউজ

কুষ্টিয়াঃ দরিদ্র পিতা  ঈদে বেশি দামে  নতুন জামা কিনে দিতে অপারগতা প্রকাশ করায় পিতার প্রতি অভিমান করে তরুণী আত্মহত্যা করেছে। বুধবার  (১২ মে) দুপুরে কুমারখালী নাওথীতে এ ঘটনা ঘটে।

জানাগেছে, উপজেলার শিলাইদহ ইউনিয়নের নাওথী গ্রামের আব্দুল রশিদের  স্কুল পড়ুয়া মেয়ে রত্না খাতুন (১৬) তার পিতার কাছে ঈদ উপলক্ষে ৫ হাজার টাকা দাবি করে । দরিদ্র রশিদ মেয়ের এই বায়নায় অপারগতা প্রকাশ করলে পিতার উপর অভিমান করে রত্না ঘরের ডাবের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিহতের ভাই সেলিম বলেন, আমার বোন ঈদের কেনাকাটা করতে ৫ হাজার টাকা দাবি করে। সেই টাকা না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বাড়ির লোকজন এসে দরজা ভেঙে রত্না র' দেহ নামিয়ে অচেতন অবস্থায় তাকে স্থানীয়রা, কুমারখালী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

রত্না উপজেলার আতিয়ার রহমান বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান জানান, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে