Dr. Neem on Daraz
Victory Day

ঈদ উপহার নিতে গিয়ে মোটরসাইকেল চাপায় বৃদ্ধের মৃত্যু 


আগামী নিউজ | রাসেল কবির মুরাদ, কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি  প্রকাশিত: মে ১২, ২০২১, ০৭:৫০ এএম
ঈদ উপহার নিতে গিয়ে মোটরসাইকেল চাপায় বৃদ্ধের মৃত্যু 

পটুয়াখালীঃ জেলার কলাপড়ায় প্রধানমন্ত্রীর দেয়া বিশেষ ঈদ সহায়তার নগদ অর্থ নিতে গিয়ে মোটরসাইকেল চাপায় নুরুল ইসলাম মাঝি (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১১ মে) বিকালে কলাপড়ায় দিকে বালীয়াতলী সড়কে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা ওই বৃদ্ধকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে দ্রুত পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। মৃত নুরুল ইসলাম মাঝি ওই ইউনিয়নের ছোট বালীয়াতলী গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শী সুমন হাওলাদার এ প্রতিবেদককে বলেন, তিনি বাড়ি থেকে পায় হেটে প্রধান মন্ত্রীর দেয়া শেষ ঈদ সহায়তার নগদ অর্থ (৪৫০ টাকা) ইউনিয়ন পরিষদ থেকে আনতে যাওয়ার পথে একটি মটোরসাইকেল তাকে চাপা দেয়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা প্রথমে তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে তাক্ষনিক ওই বৃদ্ধাকে পটুয়াখালী  সদর হাসপাতালে প্রেরন করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, এখন পর্যন্ত এ বিষয়টি তাদের জানা নেই। তবে খোজঁ নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে