Dr. Neem on Daraz
Victory Day

দিরাইয়ে বাংলাদেশ হিন্দু পরিষদ কমিটির অভিষেক অনুষ্ঠিত


আগামী নিউজ | হাসান আলী, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৮, ২০২১, ০৪:৫৯ পিএম
দিরাইয়ে বাংলাদেশ হিন্দু পরিষদ কমিটির অভিষেক অনুষ্ঠিত

ছবি সংগৃহীত

সুনামগঞ্জঃ বাংলাদেশ হিন্দু পরিষদের ৫৭ সদস্য বিশিষ্ঠ দিরাই উপজেলা কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপুরে উপজেলার চান্দপুর রামকৃষ্ণ আশ্রমে অনুষ্ঠিত হয়। দিরাই উপজেলা কমিটির নবনির্বাচিত সভাপতি নিরেশ বৈঞ্চব এর সভাপতিত্বে সাধারন সম্পাদক অভিজিৎ দাস (বেনু)’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চান্দপুর রামকৃষ্ণ আশ্রমের সেবাইত ও পুরোহিত শ্রী গোপিকা রঞ্চন গোস্বামী।

বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা হিন্দু পরিষদের যুগ্ম সম্পাদক অমিও আর্চায্য টিটু, সহ-সভাপতি দিলীপ বর্মনসহ সংগঠনের নেতৃবৃন্দরা।

নবনির্বাচিত সভাপতি নিরেশ রঞ্চন বৈষ্ণব জানান, হিন্দুরা প্রায়ই নির্যাতিত হয়ে থাকে এবং এগুলোকে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ ও প্রতিরোধ করতেই বাংলাদেশ হিন্দু পরিষদের সৃস্টি হয়েছে। আমাকে দিরাই উপজেলা কমিটির সভাপতি নির্বাচিত করায় কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ দিরাইবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সেই সাথে সকলের সহযোগিতা কামনা করছি। অনুষ্ঠানের শুরুতেই গীতাপাঠ করেন চান্দপুর রামকৃষ্ণ আশ্রমের সেবাইত ও পুরোহিত শ্রী গোপিকা রঞ্চন গোস্বামী। পরে আরাধনার পর প্রসাদ বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে