Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

মুকসুদপুরে মাদক ব্যবসায়ী ও ডাকাতসহ গ্রেফতার ৪


আগামী নিউজ | সৈয়দ আকবর হোসেন, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৭, ২০২১, ০৬:৪৬ পিএম
মুকসুদপুরে মাদক ব্যবসায়ী ও ডাকাতসহ গ্রেফতার ৪

ছবি সংগৃহীত

গোপালগঞ্জঃ জেলার মুকসুদপুরে ৪০ পিচ ইয়াবাসহ মাদক সম্রাট ও  দুধর্ষ ডাকাত রফিক (৪০) কে তার তিন সহযোগীসহ আটক করেছে মুকসুদপুর থানা পুলিশ।

শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দিগনগর ইউনিয়নের শৈলখোলা গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত মাদক, চুরি, ডাকাতি ও অস্ত্র মামলা সহ বিভিন্ন থানার ১৩টি মামলার আসামী মাদক সম্রাট রফিক উপজেলার শৈলখোলা গ্রামের হোসেন ফকিরের ছেলে।

এসময় অভিযান চালিয়ে একই গ্রামের তার দুই সহযোগি ফজলু ফকিরের ছেলে মতিয়ার ফকির (২৫)  এবং মাহাফুজুল শেখের ছেলে  রিপন শেখ (১৮) কে গ্রেফতার করা হয়। একই সময়ে অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানামূলে পার্শ্ববর্তী নলকোনা গ্রামের খালেক ফকিরের ছেলে শাহাবুদ্দিন ফকির (৫০) গ্রেফতার করা হয়।  

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়ার দিকনির্দেশনায় সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির এস আই শওকত হোসেনের নের্তৃত্বে এস আই আব্দুস সালাম, এস আই মোঃ মিরাজ হোসেন খান সঙ্গীয় এ এস আই ফোর্সসহ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।

মুকসুদপুর থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, মাদক সম্রাট রফিক ডাকাত মুকসুদপুর থানার ০৪ টি মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী এবং মুকসুদপুর থানার একটি চুরি মামলার ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারার স্বীকারোক্তিতে জড়িত আসামী। গ্রেফতারকৃত আসামীগণ পরস্পর আত্মীয় এবং তাদের প্রত্যেকের নামে একাধিক মাদক মামলাসহ অন্যান্য মামলা রয়েছে। একই সাথে গ্রেফতারকৃত শাহাবুদ্দিন ফকির মাদক সম্রাট রফিকের চাচা। তার বিরুদ্ধেও মাদক ও প্রতারণা সহ একধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক মামলাসহ আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে গোপালগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/এএস