Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

পাবনায় যৌন উত্তেজক সিরাপ তৈরীর কারখানায় অভিযান


আগামী নিউজ | পাবনা প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২১, ০৬:৩৮ পিএম
পাবনায় যৌন উত্তেজক সিরাপ তৈরীর কারখানায় অভিযান

ছবিঃ আগামী নিউজ

পাবনাঃ পৌর এলাকার আফুরিয়া ফাস্ট ফ্রুটস ইন্ডাস্ট্রির প্রাঃ লিমিটেডে অভিযান চালিয়ে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরীর কারখানার সন্ধান পেয়েছেন জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।
 
পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, এসএস পাউডার ও সিরাপ তৈরীর উপকরণ জব্দ করা হয়।
 
ডিবি পুলিশের পরিদর্শক(ওসি) আব্দুল হান্নান জানান, শহরের আফুরিয়া মৃত নিজাম উদ্দিন ওরফে তায়েম উদ্দিনের ছেলে মোঃ আব্দুল রাজ্জাক (৪৫)সে দীর্ঘদিন ধরে কারখানা স্থাপন করে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরী করে আসছিলেন। 
 
এসব অবৈধ যৌন উত্তেজক সিরাপ পাবনা শহরসহ জেলার  বিভিন্ন স্থানে অবৈধভাবে বাজারজাত করে আসছিলেন তারা। 
 
গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার(৬ মে)পাবনা ডিবি পুলিশের একটি টিম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আব্দুল রাজ্জাক এর ওই কারখানায় অভিযান চালায়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন  নির্বাহী ম্যাজিস্ট্রেট  খন্দকার মাহামুদুর হাসান।
 
অভিযানে কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, এসএস পাউডার, সিরাপ তৈরীর উপকরণ জব্দ এবং কারখানা মালিককে ৫ লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়া  ভ্রাম্যমান আদালত কারখানাটি সিলগালা করে দেন। 
 
অভিযান চলাকালে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, জেলা পুলিশের উদ্যোগে শহরকে সব ধরণের মাদক, অপরাধ ও সন্ত্রাসমুক্ত করার কর্মসুচির অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয় এবং আগামীতে এ ধরণের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।
 
আগামীনিউজ/এএস