Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

আগামী নিউজে খবর প্রকাশের পর হুইল চেয়ার পেলেন পঙ্গু ইদ্রিস আলী


আগামী নিউজ | জাহাঙ্গীর আলম,কুড়িগ্রাম জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২১, ০৩:৫৩ পিএম
আগামী নিউজে খবর প্রকাশের পর হুইল চেয়ার পেলেন পঙ্গু ইদ্রিস আলী

ছবি: আগামী নিউজ

কুড়িগ্রাম: জেলার ফুলবাড়ীতে পঙ্গু রাজমিস্ত্রির  হুইল চেয়ার পাওয়ার আকুতি খবরটি বুধবার আগামী নিউজ ডটকমে  প্রকাশিত হলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী প্রেস সচিব সরওয়ার-ই আলম জীবন এর নজরে আসলে রাতেই আগামী নিউজ ডটকমের কুড়িগ্রাম প্রতিনিধি জাহাঙ্গীর আলমের সাথে যোগাযোগ করেন এবং একটি হুইল চেয়ার পাঠিয়ে দেন।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে আগামী নিউজের কুড়িগ্রাম প্রতিনিধি ও ফুলবাড়ী প্রেস সেন্টারের সাংবাদিকগন পঙ্গু ইদ্রিস আলীর বাড়িতে গিয়ে হুইল চেয়ারটি হস্তান্তর করেন। হুইল চেয়ার পেয়ে কান্নাজড়িত কণ্ঠে ইদ্রিস আলী ও তার স্ত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রেস সচিবকে অনেক দোয়া করেন। 

এ সময় তারা আরো বলেন, চায় আমাদের মত গরিব মানুষের হুইল চেয়ার দিয়ে চলাচলের ব্যবস্থা  করে দিল তাকে আল্লা ভাল রাখুক। আমরা যতদিন বেঁচে থাকব ততদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সহকারী প্রেস সচিবের জন্য দোয়া করে যাব।

উল্লেখ্য, উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের কবির মামুদ গ্রামের মৃত ফয়েজ উদ্দিনে ছেলে ইদ্রিস আলী(৩৮) স্ত্রী-সন্তান নিয়ে কোনভাবেই রাজমিস্ত্রি কাজ করে সংসার চলাত। ৫ শতাংশ বসতভিটায় দুই ছেলে নিয়ে কোনভাবে চলে যেত তাদের দিন। ২০২০ সালের ৩ জানুয়ারি ফুলবাড়ী ইউনিয়ন ভূমি অফিসের কাজ করতে গিয়ে কেচি গেট কোমরে পড়ে মেরুদন্ডের হাড় ভেঙ্গে যায় ও মাথার পিছন থেকে পা পর্যন্ত প্রবাহিত হওয়া দুইটি রগ ছিড়ে কোমর থেকে নিচ পর্যন্ত অবশ হয়ে পঙ্গুত্ব বরণ করেন। এ নিয়ে বুধবার অনলাইন পত্রিকা আগামীনিউজে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

আগামীনিউজ/নাহিদ