Dr. Neem on Daraz
Victory Day

কেশবপুরে আ. লীগের দুই নেতা বহিষ্কার


আগামী নিউজ | বিল্লাল হোসেন,যশোর প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২১, ০৭:১৮ এএম
কেশবপুরে আ. লীগের দুই নেতা বহিষ্কার

যশোরঃ জেলারকেশবপুর উপজেলার ৩ নম্বর মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মশিয়ার রহমান পিরো সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হালিম এবং উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক ও ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনোজ তরফদারকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা পরিপন্থী অভিযোগে ভারপ্রাপ্ত সভাপতি মশিয়ার রহমান পিরো গত ৪ মে একক স্বাক্ষরে আব্দুল হালিম ও মনোজ তরফদারকে দল থকে বহিষ্কার করে তাদের কাছে চিঠি প্রেরণ করেন। 

জানা গেছে, উপজেলার মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির মৃত্যুর পর কোনো প্রকার রেজুলেশন ছাড়াই দলের সিনিয়র সহসভাপতি মশিয়ার রহমান পিরো ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। এ ব্যাপারে আব্দুল হালিম জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নেতাকর্মীরা আমার সাথে রয়েছেন এবং আমি যাতে দলীয় মনোনয়ন চাওয়া বা নির্বাচনে অংশ নিতে না পারি সে কারণেই আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ভারপ্রাপ্ত সভাপতি এক নেতার নির্দেশে উদ্দেশ্যমূলকভাবে এ ঘটনা ঘটিয়েছে। 

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন বলেন, ভারপ্রাপ্ত সভাপতি মশিয়ার রহমান পিরোর বহিষ্কার করার কোনো এখতিয়ার নেই। যেটা করেছে তা মনগড়া। এর কোনো বৈধতা নেই।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে