Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

প্রধানমন্ত্রীর নাতি পরিচয়ে প্রতারণার অভিযোগে যুবক গ্রেফতার


আগামী নিউজ | মানিক সাহা, গাইবান্ধা জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২১, ০৭:২৪ পিএম
প্রধানমন্ত্রীর নাতি পরিচয়ে প্রতারণার অভিযোগে যুবক গ্রেফতার

ছবি: আগামী নিউজ

গাইবান্ধাঃ প্রধানমন্ত্রীর নাতি পরিচয় দিয়ে প্রতারণা অভিযোগে এবার গ্রেফতার হলো গাইবান্ধার আলোচিত এবং বহিস্কৃত আওয়ামী লীগ নেতা মাসুদ রানার ছোট ভাই জুয়েল মিয়া। রেলওয়েতে চাকুরী দেয়ার নামে প্রতারনার করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে তাকে গ্রেফতার করে। 

সে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের মাঠেরপাড় গ্রামে মৃত মোখলেছুর রহমানের ছেলে এবং গাইবান্ধা শহরের চিহ্নিত দাদন ব্যবসায়ী আওয়ামী লীগের বহিস্কৃত নেতা মাসুদ রানার ছোট ভাই। 

তার বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় দুটি পৃথক প্রতারণার মামলায় সদর থানা পুলিশ অভিযান চালিয়ে গত সোমবার রাতে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মো. মাহফুজার রহমান জানান, জুয়েল দীর্ঘদিন থেকে বিভিন্ন জায়গায় চাকরি দেয়ার কথা বলে প্রতারণা করে আসছিল। প্রতারণার শিকার দুলা মিয়া ও শহিদুল ইসলাম নামের দুই ব্যক্তি থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। 

প্রতারক জুয়েল মিয়া রেলওয়েতে চাকরি দেয়ার কথা বলে দুলু মিয়া ও শহিদুল ইসলামের কাছ থেকে ৩১ লক্ষ টাকা নিয়ে চাকুরী না দিয়ে দীর্ঘদিন থেকে তালবাহানা করে আসছিল। এ ঘটনায় জুয়েল মিয়ার নামে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। 

পুলিশের পক্ষ থেকে আটককৃত জুয়েল মিয়ার সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হলে গাইবান্ধার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. নজরুল ইসলাম জেলগেটে তিনদিনের জিজ্ঞাসাবাদের আদেশ দিয়ে আসামীকে জেলহাজতে পাঠিয়েছে। 

উল্লেখ্য, গত ১০ এপ্রিল সদর উপজেলা বল্লমঝাড় ইউনিয়নের নারায়নপুর গ্রামের বসিন্দা মাসুদ রানার বাড়ি থেকে হাসান আলী নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে পুলিশ। সুদের টাকা না পেয়ে দীর্ঘ একমাস আগে অপহরণ করে হাসান আলীকে নিজ বাড়ীতে আটকে রেখে নির্যাতন করেছিল মাসুদ রানা।

আগামীনিউজ/নাহিদ