Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

গোবিন্দগঞ্জে ৪৯ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক


আগামী নিউজ | মানিক সাহা, গাইবান্ধা জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২১, ০৭:২২ পিএম
গোবিন্দগঞ্জে ৪৯ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক

ছবিঃ আগামী নিউজ

গাইবান্ধাঃ জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশ মোটর সাইকেলের সিটের নিচে বিশেষ কায়দায় ফেন্সিডিল পাচারের সময় ৪৯ বোতল ফেন্সিডিল সহ সুজন মিয়া (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

পুলিশ জানায়. বিরামপুর সিমান্ত এলাকা থেকে টুপি এবং পাঞ্জাবী –পাজামা পরিহিত এক ব্যক্তি বাজাজ মোটর সাইকেলের সিটের নিচে এবং সাইড কভারের ভিতর কৌশলে ফেন্সিডিলের বোতল ফিটিং করে গোবিন্দগঞ্জে অভিমুখে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল গোবিন্দগঞ্জ পশ্চিম চৌরাস্তা মোড়ে চেকপোস্ট বসিয়ে তল্লাসী চালাতে থাকে।

মঙ্গলবার বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে সেই মাদক ব্যবসায়ী সুজন মিয়ার মোটর সাইকেল থামিয়ে তল্লাসী চালিয়ে পুলিশ ৪৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেল সহ সুজন মিয়াকে আটক করে থানা নিয়ে যায় পুলিশ। আটক সুজন মিয়া দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার খিয়ার মামুদপুর গ্রামের সুন্দর মিয়ার ছেলে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য প্রায় ৩৪ হাজার টাকা। আটক সুজন মিয়ার বিরুদ্ধে  গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আগামীনিউজ/এএস