Dr. Neem on Daraz
Victory Day

সুবর্ণচরে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল,নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২১, ০৭:১৮ পিএম
সুবর্ণচরে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা

ছবি: আগামী নিউজ

নোয়াখালীঃ জেলার সুবর্ণচর উপজেলায় পারিবারিক কলহের জেরে বক মারার বিষ খেয়ে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (৪ মে) দুপুর ৩টায় পুলিশ চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত ব্যবসায়ী মোহাম্মদ বেলাল সওদাগর (৩৫), উপজেলার মোহাম্মপুর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চর নোমান গ্রামের মোবারক সওদাগর বাড়ির মাজেদুর রহমানের ছেলে। সে স্থানীয় একরাম নগর এলাকার মুদি ব্যবসায়ী এবং ৩ সন্তানের জনক ছিল।

এর আগে,  দুপুরের কোন এক সময়ে নিজের দোকান বন্ধ করে দোকানের ভিতর বক মারার বিষ খেয়ে সে আত্মহত্যা করে। পরে তাকে উদ্ধার করে তার পরিবারের সদস্যরা চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চরজব্বার থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক চন্দ্র নাথ ও  স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বেলালের বউয়ের সাথে তার আরেক ভাইয়ের বউয়ের সাথে কয়েক দিন আগে ঝগড়া হয়। বেলাল উদ্যোগ নিয়ে ওই সমস্যার সমাধান করে। মঙ্গলবার রাতে বেলাল সেহরী খাওয়ার জন্য উঠলে তার সাথে তার বউয়ের ঝগড়া হয়। সে সকালে ঘুম থেকে উঠে বাড়িতে কিছু কাজ করে নিজের মুদি দোকানে গিয়ে বক মারার বিষ খায়। পরে মুমূর্ষ অবস্থায় তার ভাইকে ফোন দিয়ে তার ছেলে- মেয়েদের দিকে খেয়াল রাখতে বললে তার ভাইয়ের সন্দেহ হয়। তার ভাই দ্রুত দোকানে এসে দেখতে পায়, সে বিষ খেয়ে ছটফট করছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ প্রদক্ষেপ গ্রহণ করবে পুলিশ।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে