Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহীতে ১৫ জুয়াড়ি গ্রেপ্তার


আগামী নিউজ | আমানুল্লাহ আমান রাজশাহী জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২১, ০৫:০২ পিএম
রাজশাহীতে ১৫ জুয়াড়ি গ্রেপ্তার

ছবি: আগামী নিউজ

রাজশাহী: জেলা সদরে ১৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৩ মে) দিবাগত রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার দুটি দল আলাদা আলাদা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। 

মঙ্গলবার (৪ মে) আরএমপির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে ডিবি পুলিশের একটি দল নগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া বল্লভগঞ্জ মহল্লার একটি বাসায় অভিযান চালায়। অপর একটি দল খড়বোনা নদীরপাড় এলাকায় অভিযান চালায়। এ সময় সাগরপাড়া বল্লভগঞ্জ থেকে ১০ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- মামুন শেখ (৩০), জহুরুল  ইসলাম (৩৪), মো. বাশির (২৮), সুজন আলী (৩০), ওমর ফারুক (২৮), বুলবুল হোসেন (২৫), রন্টু মিয়া (৩৮), মো. রহিম (৩০), মো. সেন্টু (৪০) ও মো. নাদিম (২৫)। 

এছাড়া নগরীর খড়বোনা থেকে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- মো. লিটন (৪৬), মো. রকি (৩৬), আনারুল ইসলাম (৪০), শান্ত ইসলাম (২৫) ওশহিদুল ইসলাম (৪৫)। এই ১৫ জুয়াড়ির কাছ থেকে জব্দ করা হয়েছে নগদ টাকা। এছাড়াও জুয়া খেলার তাস জব্দ করা হয়। 

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও আরএমপির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে