Dr. Neem on Daraz
Victory Day

পিরোজপুর যুবলীগ নেতাকে গুলি করে হত্যার চেষ্টা


আগামী নিউজ | নাছরুল্লাহ আল কাফী, পিরোজপুর জেলা প্রতিনিধি  প্রকাশিত: মে ৪, ২০২১, ০৩:২৫ পিএম
পিরোজপুর যুবলীগ নেতাকে গুলি করে হত্যার চেষ্টা

ছবি: আগামী নিউজ

পিরোজপুরঃ জেলা সদরের পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভকে গুলি করে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ সময় শুভসহ তার সাথে থাকা লোকজনের উপর বোমা নিক্ষেপের ঘটনাও ঘটেছে। তবে বোমা দুইটি বিস্ফোরণ হয়নি। 

সোমবার (৩মে) রাত ১১ টার দিকে পিরোজপুর পৌর শহরের উকিলপাড়ায় এ গুলি ও বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করে সাংবাদিকদের জানান পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ।

পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ অভিযোগ করে জানান, সোমবার রাতে স্থানীয় যুবলীগের নেতা-কর্মীদের নিয়ে পৌর এলাকার ওয়ার্ডে ওয়ার্ডে যুবলীগের কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যেই বিভিন্ন ওয়ার্ডে তিনিসহ পৌর যুবলীগের নেতা-কর্মীরা যান। পরে রাত ১১ টার দিকে শহরের উকিলপাড়াস্থ তার বাসার সামনে এসে তার সাথে থাকা নেতা-কর্মীদের বিদায় দেয়ার সময় হঠাৎ করে কয়েকটি মোটরসাইকেল এসে তার বাসার সামনে থামায়। পরে একটি মোটরসাইকেল থেকে পিরোজপুর শহরের চিহ্নিত সন্ত্রাসী তাকে হত্যার উদ্দ্যেশে সিলভার কালারের একটি পিস্তল বের করে তার দিকে একটি গুলি করে।

এ সময় তিনি পাশে রাস্তায় লুটিয়ে পড়লে তার শরীরে গুলি লাগেনি। এ সময় তার সাথে থাকা নেতা- কর্মীরা তাকে বাঁচাতে এগিয়ে এলে অন্য মোটরসাইকেলে থাকা সন্ত্রাসীরা তাদের দিকে দুই বোমা নিক্ষেপ করে পলিয়ে যায়।

পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ আরো অভিযোগ করে জানান, এ ঘটনার প্রায় ১০ মিনিট পর সন্ত্রাসীরা ফোনে তাকে হত্যার চেষ্টা করার কথা স্বীকার করে বলে “বোমা ফোটেনি তবে গুলি তো ফুটেছে”।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘটনাস্থল থেকে বোমা সাদৃশ্য দুইটি বস্তু উদ্ধার করা হয়েছে। তবে এ দুটো বোমা বা ককটেল নাকি অন্যকিছু তা পরীক্ষার পরেই জানা যাবে। এ বিষয়ে লিখিত অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।


আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে