Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

লক্ষীপুরে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ আটক-১


আগামী নিউজ | লক্ষীপুর প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২১, ০৩:১৩ পিএম
লক্ষীপুরে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ আটক-১

লক্ষীপুরঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বিজয়নগর গ্রাম থেকে অভিযান চালিয়ে মোঃ ইমাম হোসেন (৩২) কে আটক করে।

এসময় তার বসত ঘরে থাকা ০১ টি দেশীয় তৈরি কাটা রাইফেল, ০২ টি ১২ বোর কার্তুজ ০ টি স্টিলের কিরিচ, ০১ টি চাপাতি,  ০১ টি হাসুয়া,০২ টি দা, রামদা তৈরির উপকরণ ০১ টি লোহার পাত উদ্ধার করে।

 সেই একই এলাকার মৃত আবুল কালামের পুত্র। এ ঘটনায় র‌্যাব মঙ্গলবার সকালে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে র‌্যাব-১১ ল²ীপুর ক্যাম্পের অধিনায়ক (ভারপ্রাপ্ত) খন্দকার মো: শামীম হোসেন সাংবাদিকদের জানান, গোপন সংবাদে পেয়ে র‌্যাব সোমবার রাতে অভিযান চালিয়ে একজন অস্ত্রধারী সন্ত্রাসী কে আটক করে। এসময় তার বসতঘরে থাকায় অস্ত্র ও গুলি সহ অন্যান্য মালামাল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে জানায় ইমাম হোসেন বিভিন্ন দাঙ্গা-হাঙ্গামাসহ অন্যান্য অপরাধ সংঘটনের জন্য অস্ত্র ও গুলি  তার নিজ দখলে রেখেছে। জব্দকৃত লোহার পাত রামদা তৈরির জন্য সংগ্রহ করে রেখেছে বলে জানায়।

 আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায় আটককৃত মোঃ ইমাম হোসেন (৩০) একজন পেশাদার সন্ত্রাসী, সে বিভিন্ন সময় বিভিন্ন দলের হয়ে বিভিন্ন দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন ধর্তব্য অপরাধ করে থাকে। তাকে গ্রেফতার দেখিয়ে পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।