Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

গাইবান্ধায় গণপরিবহন চালুর দাবীতে বিক্ষোভ


আগামী নিউজ | গাইবান্ধা প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২১, ০৩:০৮ পিএম
গাইবান্ধায় গণপরিবহন চালুর দাবীতে বিক্ষোভ

গাইবান্ধাঃ বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কর্মসূচির অংশ হিসেবে স্বাস্থবিধি মেনে গণপরিবহন চালুসহ তিন দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে গাইবান্ধায় মোটর  শ্রমিকরা বিক্ষোভ মিছিল ও জেলা প্রসাশকের কার্যালয় ঘেড়াও কর্মসুচি পালন করেছে।

আজ দুপুরে গাইবান্ধা জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের উদ্যোগে কেন্দ্রিয় বাসটার্মিনালের সামন থেকে জেলা প্রসাশকের কার্যালয় পর্যন্ত সড়কে  বিক্ষোভ মিছিল করে। পরে তারা জেলা প্রসাশকের কার্যালয়ে ভিতরে এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি বাদশা মিয়া, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক জামিনুর রহমান জামিল,আব্দুল করিম সহ অন্যরা।

সমাবেশে শ্রমিক নেতৃবৃন্দ বলেন, করোনাকালে কলকারখানা, অফিস, ব্যবসা প্রতিষ্ঠান, শপিংমল ও হাট-বাজার চালু রয়েছে। তাহলে শ্রমিকদের রোজগারের পথ বন্ধ করে কেন এই লকডাউন? অবিলম্বে স্বাস্থ্যবিধি মেনে গণ পরিবহন চালুর জন্য সরকারের প্রতি জোর দাবী জানান তারা।

সমাবেশ শেষে জেলা প্রসাশকের মাধ্যমে স্বাস্থবিধি মেনে অর্ধেক যাত্রি নিয়ে গণপরিবহন চালুর দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

আগামীনিউজ/জনী