Dr. Neem on Daraz
Victory Day

কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু


আগামী নিউজ | রাসেল কবির মুরাদ, কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি প্রকাশিত: মে ২, ২০২১, ০৮:২০ পিএম
কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায়  শিক্ষার্থীর মৃত্যু

পটুয়াখালী: কলাপাড়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় এক স্কুল শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার (২ মে)  ভোর রাতে টিয়াখালী ইউপির ইটবাড়িয়া বালিয়াতলী সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা আহতকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে দ্রুত বরিশাল শেবাচিমে প্রেরণ করে। উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেয়ার পথে ভোরবেলা লেবুখালী এলাকায় তার মৃত্যু হয়। নিহত
সিয়াম হোসেন আপন খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী ও সাবেক ইউপি সদস্য মাসুদ মিয়ার পুত্র।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দ্রুত গতিতে বালীয়াতলী খেয়াঘাটের দিকে যাবার সময় মোটরসাইকেল নিয়ে ছিটকে একটি ঘরের ওপর পরে সিয়াম হোসেন আপন। এসময় মোটরসাইকেলে তিনি একাই ছিলেন। সিহরী খাওয়ার শেষ সময়ে এমন ঘটনা ঘটেছে বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান গনমাধ্যমকে জানান, এ বিষয়ে আমাদের কেউ অবহিত না করলেও পটুয়াখালী থেকে জানানো হয়েছে যে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।

আগামীনিউজ/নাহিদ
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে