Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

বালিয়াকান্দিতে ৭১৪টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ


আগামী নিউজ | অনিক সিকদার প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২১, ০৮:৩১ পিএম
বালিয়াকান্দিতে ৭১৪টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ

ছবিঃ আগামী নিউজ

রাজবাড়ীঃ ২য় ধাপে করোনা ভাইরাসে সংক্রমণে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ২টি ইউনিয়নে প্রধানমন্ত্রীর খাদ্যে সামগ্রী পেয়েছে কর্মহীন ৭১৪ টি হতদরিদ্র পরিবার।

গতকাল বুধবার সকালে বালিয়াকান্দি সদর ও নবাবপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এই খাদ্যে সামগ্রী বিতরণ করা হয়।

দুঃস্থ, চা বিক্রেতা, দিন মজুর ও গরীব অসহায় প্রত্যেক পরিবারকে ৭ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার সয়াবিন তৈল, দুই কেজি আলু, একটি করে মিষ্টি কুমড়া, এক কেজি লবন ও একটি করে সাবান বিতরণ করা হয়। বালিয়াকান্দি সদর ইউনিয়নে ৩৫৭ জন ও নবাবপুর ইউনিয়নে ৩৫৭ জন করে মোট ৭১৪ টি পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্যে সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বহরপুর ও জঙ্গল ইউনিয়ন পরিষদ চত্বরে ৭১৪ টি পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্যে সামগ্রী বিতরণ করা হবে।

খাদ্যে সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নাসরীন সুলতানা, ট্যাগ অফিসার উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রেজাউল করিম, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা লাল মাহামুদ, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ ও নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলীসহ ইউনিয়ন সচিব ও বিভিন্ন ওয়ার্ডের ওয়ার্ড সদস্যরা প্রমূখ উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/এএস