Dr. Neem on Daraz
Victory Day

কালকিনিতে পরকীয়ার জেরে বাবার হাতে ছেলে খুন


আগামী নিউজ | মাদারিপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২১, ০১:৩০ পিএম
কালকিনিতে পরকীয়ার জেরে বাবার হাতে ছেলে খুন

মাদারীপুরঃ মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর এলাকায় রোবরাব (২৫ এপ্রিল) রাতে পরকীয়ার জেরে ছেলেকে গলাকেটে হত্যা করেছে বাবা। পরে বিষ খাওয়া অবস্থায় বাবাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বজনরা জানায়, সম্প্রতি জেলার কালকিনি উপজেলার গোপালপুরের তোফাজ্জেল হোসেনের স্ত্রী মিনারা একই এলাকার চা বিক্রেতা আব্দুর রশিদের সাথে পরকীয়ায় সম্পর্ক গড়ে তোলে। পরকীয়ায় সম্পর্ক গড়ে দেড় মাস আগে মিনারা, রশিদের সাথে চলে যায়। পরে তোফাজ্জেলের মনের ভেতর মানসিক যন্ত্রনা শুরু হয়। তোফাজ্জেল লোকলজ্জার ভয়ে ছেলে ও নিজেকে পৃথিবী থেকে সরিয়ে নেয়ার পরিকল্পনা করে। সেই অনুযায়ী রোববার রাত ১০টার দিকে তোফাজ্জেল ছেলে রনিকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে। পরে সে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত রনির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়। পাশাপাশি তোফাজ্জেলকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে