Dr. Neem on Daraz
Victory Day

খোকসায় সংঘর্ষে আহত যুবকের মৃত্যু


আগামী নিউজ | কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২১, ০৮:৫৯ পিএম
খোকসায় সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

কুষ্টিয়া: জেলার খোকসার জয়ন্তী হাজরায় সংঘর্ষে আহত এক যুবক মারা গেছে। মৃত্যুর সাথে লড়ছে আরো এক বৃদ্ধ।

শনিবার (২৪এপ্রিল) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আসাদ (২৭) মারা গেছে বলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নিশ্চিত করেন। নিহতের বাবার নাম মামুদ আলী।

জানা গেছে, উপজেলার জয়ন্তী হাজরা ইউনিয়নের জয়ন্তী হাজরা গ্রামে বসত বড়িতে ঘর তোলা কেন্দ্র করে আবু খান ও বিশু খানের মধ্যে বিরোধ হয়। তারা দু’জনে আপন ভাই। শুক্রবার দুপুরে গ্রামে আবু খানের শ্বশুর বাড়িতে এ নিয়ে বৈঠকে হামলা পাল্টা হামলায় কমপক্ষে ৮ জন আহত হয়। এ হামলায় আহত আসাদ ও বিশুসহ ৬ জনকে গুরুতর অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর ৩ টার দিকে আসাদ মারা যায়। গুরুতর আহত বিশুর অবস্থাও সংকটাপন্ন।

খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকতা কামরুজ্জামান তালুকদার জানান, বিবাদে জড়িয়ে পরা দুইজনই আপন ভাই। আসাদের হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, নিজের বাড়িতে ঘর তোলা কেন্দ্র করে শুক্রবার দুপুরে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে কুষ্টিয়া ও রাজশাহীতে স্থানান্তর করা হয়।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে