Dr. Neem on Daraz
Victory Day

সাদুল্লাপুরে টি-শার্ট ও ইফতারি সামগ্রী পেলেন ৫শ রিকশা-ভ্যান চালক


আগামী নিউজ | শামীম সরদার, সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২১, ২০২১, ০৮:০৬ পিএম
সাদুল্লাপুরে টি-শার্ট ও ইফতারি সামগ্রী পেলেন ৫শ রিকশা-ভ্যান চালক

ছবি: আগামী নিউজ

গাইবান্ধা: চলমান লকডাউনের কবলে আয়-রোজগার কমেছে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার শ্রমজীবি মানুষদের। এসব মানুষের মধ্যে ৫০০ জন রিকশা-ভ্যান চালককে দেয়া হয়েছে টি-শার্ট, মাস্ক ও ইফতারি সামগ্রী। 

বুধবার (২১ এপ্রিল) বিকেলে নিউ লাইফ ফাউন্ডেশন ৪নং জামালপুর ইউনিয়ন শাখার আয়োজনে ও সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যন ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ এর অর্থায়নে ওইসব সামগ্রী বিতরণ করা হয়। 

সকল স্বাস্থ্যবিধি মেনে সাদুল্লাপুর উপজেলার জামালপুর, ফরিদপুর, ধাপেরহাট, ইদিলপুর, ভাতগ্রাম ও বনগ্রাম, ইউনিয়নের অসহায় রিকশা-ভ্যান চালকদের মাঝে ছোলা, মুড়ি, সেমাই, চিনি, দুধ মাস্ক ও টি-শার্ট বিতরণ করা হয়েছে। 

এ উপলক্ষে জামালপুরের নাগবাড়ী বাজারে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন নিউ লাইফ ফাউন্ডেশন এর জামালপুর ইউনিয়ন শাখার সভাপতি তোফায়েল হোসেন জাকির।

এ সময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি জাহাঙ্গীর আলম সবুজ, সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান মাস্টার, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান রুবেল, মহিলা বিষয়ক সম্পাদক পাপিয়া আক্তার লাইজু, মনোহরপুর ইউনিয়ন শাখার সভাপতি রফিকুল ইসলাম রফিক, জামালপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মামুন মন্ডল, সহ সাধারণ সম্পাদক শামীম সরদার, সাংগঠনিক সম্পাদক ছায়রুল ইসলাম, প্রচার সম্পাদক উজ্জল আকন্দ ও আবু সাঈদ আকন্দ প্রমূখ।

বক্তারা বলেন, নিউ লাইফ ফাউন্ডেশন যার পরিচিতি এখন সাদুল্লাপুর, পলাশবাড়ী ও পীরগঞ্জ উজেলার সর্বত্র। এ সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ। যিনি একজন মানব দরদী, অসহায় মানুষের
একমাত্র অবলম্বন, মানবতার ফেরিওয়ালা ও স্বপ্নদ্রষ্টা ব্যক্তি। 

বক্তারা আরো বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাস মোকাবিলায় দেশে লকডাউন চলমান রয়েছে। যার প্রভাব পড়েছে খেটে খাওয়া মানুষের উপরে। এ কারণে শ্রমজীবি মানষদের আয়-রোজগার কমেছে। এ বিষয়টি চিন্তা করে সাদুল্লাপুর
উপজেলার ৫০০ জন রিকশা-ভ্যান চালককে টি-শার্ট ও ইফতারি সামগ্রী দিলো নিউ লাইফ ফাউন্ডেশন নামের এ সংগঠনটি।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে