Dr. Neem on Daraz
Victory Day

জয়পুরহাটে ট্রাক্টর ও মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১, আহত ৮


আগামী নিউজ | জয়পুরহাট প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২১, ২০২১, ০৪:২৭ পিএম
জয়পুরহাটে ট্রাক্টর ও মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১, আহত ৮

জয়পুরহাটঃ জয়পুরহাটে ট্রাক্টর ও মাইক্রোবাস সংঘর্ষের ঘটনায় নিহত ১ ও আহত হয়েছেন ৮ জন। মঙ্গলবার (২০ এপ্রিল ২০২১) রাতে জয়পুরহাট-হিলি সড়কের জিয়ার মোড় এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত ও আহতরা সকলেই ধান কাঁটার শ্রমিক ছিলেন। নিহত রবিউল ইসলাম (৫০) নিলফামারীর ডোমার উপজেলার মির্জাগঞ্জ গ্রামের মতিয়র রহমানের ছেলে। আহতরা হলেন একই সাখিনের শাহাজান আলীর ছেলে সাহেব আলী (৩৮), আমির উদ্দিনের ছেলে রফিকুল (৪০), আবুল কাশেমের ছেলে নূরু হক (৫০), মনির উদ্দিনের ছেলে দুলাল উদ্দিন (৪৫), নূর হোসেনের ছেলে সুরুজজ্জামান (৩৮), আব্দুল হকের ছেলের জিয়াউল হক (৩৫), আব্দুল হান্নানের ছেলে খালেক (৩৮) ও আইন উদ্দিনের ছেলে নয়ন (৩৫)।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব আগামী নিউজকে জানান, নিলফামারীর ডোমার উপজেলার মির্জাগঞ্জ এলাকা থেকে একটি মাইক্রোবাসে বেশ কয়েকজন ধান কাঁটা শ্রমিক নওগাঁর আত্রাই উপজেলায় যাচ্ছিলেন। যথে পাঁচবিবির জিয়ার মোড়ে হিলিগামী আলু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ঘটনাস্থলেই রবিউল মারা যান। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মোস্তাফিজুর রহমান আগামী নিউজকে জানান, দূর্ঘটনায় একজনের মরদেহ মর্গে রাখা হয়েছে। গুরুত্বর আহতদের মধ্যে ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে