Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

বগুড়ায় ছিনতাই চক্রের ওরা ১১ জন


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১, ০২:০৯ পিএম
বগুড়ায় ছিনতাই চক্রের ওরা ১১ জন

ছবি: আগামী নিউজ

বগুড়া: জেলা সদরে ছিনতাইয়ের সঙ্গে জড়িত ১১ ব্যক্তিকে দেশীয় অস্ত্রশস্ত্র সহ গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। সোমবার (১২ এপ্রিল) রাতে তাদের শহরের সদর ফাঁড়ি, নারুলী ও ষ্টেডিয়াম ফাঁড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুর ১২টার দিকে বগুড়া সদর থানায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, রমজান ও ঈদকে সামনে রেখে ছিনতাইকারীদের দৌরাত্ন্য রুখতে সন্ধ্যা থেকে রাত অবধি অভিযান চালানো হয়। এতে চাকু, রড, চাপাতিসহ ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে ৬ জনের বিরুদ্ধে পুর্বের ছিনতাই ও মাদক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নারুলী মধ্যপাড়া এলাকার সোহাগের পুত্র মোহাম্মদ রুবাই (১৯),  একই এলাকার রশিদের ছেলে মোহাম্মদ রায়হান (২০), নূর আলমের ছেলে সোহেল রানা (২০),আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ আজিজ (২২), ও মৃত জাবুল প্রামাণিকের ছেলে মোহাম্মদ আশরাফ (২০), আকাশতারা এলাকার ভেটু মন্ডলের ছেলে রঞ্জু মিয়া (১৯),উত্তর চেলোপাড়া এলাকার দুলালের ছেলে মোহাম্মদ সাদ্দাম(২৬) ও বাটু ব্যাপারীর ছেলে আব্দুল জব্বার (২০), মালগ্রাম দক্ষিনপাড়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে শুভ (২২),ফুলবাড়ী দক্ষিণ পাড়া এলাকার আশরাফ আলীর ছেলে মোহাম্মদ রাফি (২৮) এবং আদমদীঘি উপজেলার মৃত আলিমুদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (৩২)।

বগুড়ার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজা জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ছিনতাই ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আগামীনিউজ/নাহিদ