Dr. Neem on Daraz
Victory Day

আজ রোজা রাখছেন বোয়ালমারীর ১০ গ্রামের মানুষ


আগামী নিউজ | সুমন ইসলাম, ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১, ১১:৪০ এএম
আজ রোজা রাখছেন বোয়ালমারীর ১০ গ্রামের মানুষ

ফরিদপুরঃ সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোর সঙ্গে মিল রেখে মঙ্গলবার (১৩ এপ্রিল) থেকে ফরিদপুরের বোয়ালমারীর ১০ গ্রামের মানুষ পবিত্র রোজা পালন শুরু করেছেন । সোমবার (১২ এপ্রিল) এশার নামাজ শেষে তারাবির নামাজ আদায় করেন তারা। ভোররাতে সেহরি খেয়ে পবিত্র রোজা শুরু করেন তারা। উপজেলার শেখর ও রুপাপাত ইউনিয়নের ১০ টি গ্রামের কয়েক হাজার মানুষ পবিত্র রোজা পালন শুরু করেছেন।

শেখর ইউনিয়নের বাসিন্দা, ফরিদপুর জেলা পরিষদের সদস্য, শেখর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, উপজেলার শেখর ও পার্শবর্তী রুপাপাত ইউনিয়নের ১০ টি গ্রামের কয়েক হাজার মানুষ ভোররাত  সেহরি খেয়ে অগ্রিম রোজা শুরু করেছেন। এটা তারা দীর্ঘদিন ধরে সৌদি আরবের সঙ্গে মিল রেখে রোজা ও ঈদ পালন করে।

বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন বলেন, উপজেলার শেখর ও রুপাপাত ইউনিয়নের কাটাগড়, সহস্রাইল, শেখর, ছয় হাজার, মাইটকোমড়া, ভুলবাড়িয়া, গঙ্গানন্দপুর, বড়গা, কলিমাঝি, বারাংকুলার ১০ টি গ্রামের মানুষ সৌদির সঙ্গে মিল রেখে রোজা ও দুই ঈদ পালন করেন।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে