Dr. Neem on Daraz
Victory Day
খালেদা জিয়ার করোনা মুক্তি কামনায়

রংপুরে মহানগর ছাত্রদলের দোয়া মাহফিল


আগামী নিউজ | শরিফুল ইসলাম, রংপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ১০:০৭ পিএম
রংপুরে মহানগর ছাত্রদলের দোয়া মাহফিল

ছবি: আগামী নিউজ

রংপুর: করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ এপ্রিল) বিকেলে রংপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে জেলা শিক্ষা অফিস মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 

স্বাস্থ্যবিধি মেনে এ দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা আব্দুস সালাম। এ সময় উপস্থিত ছিলেন  মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম, সহ-সভাপতি সিরাজ উদ্দৌল্লাহ ডন, সহ সভাপতি নোমান হাসান, সাংগঠনিক সম্পাদক রাজিব চৌধুরী, সাহিত্য প্রকাশনা সম্পাদক জুনায়েদ হোসেন অনিক, সমাজসেবা বিষয়ক সম্পাদক নাহিদুল ইসলাম নাহিদ, কৃষি বিষয়ক সম্পাদক জুনায়েদ চৌধুরী, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ছাত্রদলের আহবায়ক রুমি, ছাত্রনেতা নয়ন, জাহাঙ্গীর, সুমিত, মাগফেরাত, মুন্না, রাহাত, ফাহিম প্রমুখ।

দোয়া ও মিলাদ মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনাসহ করোনা আক্রান্ত সকলের দ্রুত সুস্থতা চেয়ে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করা হয়। এ সময় মহানগর ছাত্রদলের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/নাহিদ
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে