Dr. Neem on Daraz
Victory Day

পাবনায় ডিবি পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ২


আগামী নিউজ | মীর্জা অপু, পাবনা জেলা প্রতিনিধি  প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৯:১৬ পিএম
পাবনায় ডিবি পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ২

ছবি: আগামী নিউজ

পাবনা: জেলায় গোয়েন্দা পুলিশ(ডিবি) পরিচয় দিয়ে সাধারণকে ভয়ভীতি দেখিয়ে টাকা দাবি ও অসহায় গরীব পরিবারের শিক্ষিতকদের টার্গেট করে চাকুরী দেয়ার কথা বলে প্রতারণা করাই ছিলো তাদের কাজ।

সোমবার (১২এপ্রিল) পাবনা ডিবি পুলিশের একটি টিম দিন ব্যাপি অভিযান পরিচালনা করে হাতে নাতে আটক করেন তাদের। তাদের তথ্য মতে প্রতারক চক্রের মুল হোতার বাসায় অভিযান করেন ডিবি। অভিযানে তাদের কাছ থেকে র‍্যাবের পোশাক পরিহিত ছবি,বিভিন্ন চাকরি প্রার্থীর কাগজ পত্র,পেনড্রাইভ ও মোবাইল উদ্ধার করা হয়।

আটককৃতরা  হলেন- ফরিদপুর থানার  খেতা ভাগা গোয়াল গাও গ্রামের কোরবান আলীর ছেলে এবং জেলার আমিনপুর থানার সৈয়দপুর দত্বপাড়া গ্রামের মৃত ছগির উদ্দিনের ছেলে হাসেম আলী।

পুলিশ সুপার মহিবুল ইসলাম জানান, আটক দুই প্রতারক চক্র পাবনা জেলার বিভিন্ন এলাকায় ডিবি পরিচয়ে প্রতারণা করে আসছিলো এমন তথ্যর ভিত্তিতে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযানে নামেন। দুই দিনের অভিযানে গোয়েন্দা পুলিশ নিজেই চাকুরী প্রার্থী হয়ে তাদেরকে হাতে নাতে আটক করেন। আটকের পর স্বীকার করেন তারা বিভিন্ন সময় ডিবি অফিসার পরিচয় দিয়ে নিরীহ মানুষদের নিঃস্ব করেছে। এই সংক্রান্ত বিষয়ে প্রতারকদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে