Dr. Neem on Daraz
Victory Day

চুয়াডাঙ্গায় হামলা চালিয়ে জখম বুদ্ধি প্রতিবন্ধি


আগামী নিউজ | সোহেল রানা ডালিম, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৭:০১ পিএম
চুয়াডাঙ্গায় হামলা চালিয়ে জখম বুদ্ধি প্রতিবন্ধি

ছবিঃ আগামী নিউজ

চুয়াডাঙ্গাঃ পৌরসভা মোড়ে কবরি ইলেকট্রনিক্সে আকস্মিক হামলা চালিয়ে নিজেই রক্তাক্ত জখম হয়েছেন এক মানুষিক প্রতিবন্ধি। খবর পেয়ে সদর থানার পুলিশ আহত ওই প্রতিবন্ধিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

আজ সোমবার (১২ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টার দিকে এ ঘটনা ঘটে। আহত মানুষিক প্রতিবন্ধি সমন (৩৫) চুয়াডাঙ্গা পৌর শহরের ফার্ম পাড়ার সৈকত এর ছেলে।
 
স্থানীয়রা জানান, চুয়াডাঙ্গা পৌরসভার ভিতরে ওই প্রতিবন্ধি যুবকটি  অস্বাভাবিক অঙ্গভঙ্গি করে টাকা চাচ্ছিলো। পরে পৌরসভার লোকজন তাকে বের করে দিলে সড়কের বিপরীতে কবরি ইলেকট্রনিক্স এর দোকানে হামলা চালায়। এসময় দোকানের কয়েকটি কাচের সেড ভেঙে যায়। ওই ভাঙা কাচের সেডে তার পা কেটে প্রচুর রক্ত খরন হয়ে ঘটনা স্থলেই অচেতন হয়ে পড়ে। খবর পয়ে পুলিশ এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল রেফার্ড করেন।
 
দোকান মালিক কবির জানান, কিছু বুঝে ওঠার আগেই সে পা দিয়ে তার দোকানের কাচের সেডে লাথি মেরে ভাঙতে শুরু কর। পরে সে অহত হলে নিজে নিজেই থেমে যায়।
 
আহত সুমনের স্ত্রী সামিনা জানান, তার স্বামী মাছের ব্যবসা করে। গতকাল দুপুরে বাড়ি ফিরে অসুস্থবোধ করলে গতকালই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তি থাকা অবস্থায় গতকাল রাতেই হাসপাতাল থেকে পালিয়ে যায় সে। পরে আজ আহত অবস্থায় পুলিশ তাকে হাসপাতালে নিয়ে আসে।   
 
এ বিষয়ে সদর থানা পুলিশের পরিদর্শক (এসআই) শামিম হোসেন জানান, খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল রেফার্ড করে চিকিৎসক।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে