Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

গাইবান্ধায় সাংবাদিক সুমনের উপর হামলার ঘটনায় ২ সন্ত্রাসী আটক


আগামী নিউজ | মানিক সাহা, গাইবান্ধা জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৬:০২ পিএম
গাইবান্ধায় সাংবাদিক সুমনের উপর হামলার ঘটনায় ২ সন্ত্রাসী আটক

ছবিঃ আগামী নিউজ

গাইবান্ধাঃ সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলা ও লাঞ্ছিত করার ঘটনায় দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। আটককৃতরা হলো জুয়ার আসরের মূলহোতা সন্ত্রাসী নজমাল এবং সেলিম মিয়া।

সোমবার (১২ এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ রামচন্দ্রপুর ইউনিয়নের কাজির মোড় এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তারা এলাকার কুখ্যাত জুয়ারী এবং জুয়ার আসর চালানোর মূলহোতা। এছাড়াও বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে তারা জড়িত। আটককৃতরা সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার এজাহারভুক্ত ২ ও ৩নং আসামী।

গত ৮মার্চ জুয়ার আসর চালানো সংবাদ প্রকাশের জেরধরে মামলার মূল আসামী জুয়া এবং সন্ত্রাসী কর্মকান্ডের মূলহোতা লিটন মিয়ার নেতৃত্বে সন্ত্রাসীরা গাইবান্ধার সদর উপজেলার হাসপাতাল বালুয়া বাজার এলাকায় রংপুর সংবাদের জেলা প্রতিনিধি সাংবাদিক সুমন মন্ডলে মোটর সাইকেলের গতিরোধ করে তাকে এলোপাথারী মারপিট করে ক্যামেরা ছিনিয়ে নেয়। স্থানীয়রা গুরুতর আহত সুমন মন্ডলকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করে। ওই দিন সাংবাদিক সুমন মন্ডল বাদী হয়ে সন্ত্রাসী লিটন, নাজমাল, সেলিম মিয়া সহ অজ্ঞাত আরও ১৫জনকে আসামী করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক বাপ্পী কুমার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার ৪ দিন অতিবাহিত হওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে দুইজনকে আটক করা সম্ভব হয়েছে। মূল আসামী লিটন সহ অন্যান্য আসামীদের চিহ্নিত করে গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন সুমন মন্ডল আগামী নিউজকে জানান, মামলা দায়ের পর থেকেই আসামীরা বিভিন্নভাবে তাঁর পরিবারকে হুমকী দিয়ে আসছে। এ ঘটনার সাথে জড়িত লিটন মিয়াকে অবিলম্বে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবী জানান তিনি।

আগামীনিউজ/এএস