Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

মধুখালীতে সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের উপর হামলা


আগামী নিউজ | সালেহীন সোয়াদ সাম্মী,মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি  প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১, ০৩:৫৬ পিএম
মধুখালীতে সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের উপর হামলা

ছবি: আগামী নিউজ

ফরিদপুর: জেলার মধুখালীতে দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিঃ এ সংবাদ সংগ্রহ কালে মালিকের নির্দেশে সংবাদিকদের উপর সন্ত্রাসীদের হামলা ক্যামেরা ভাংচুর এবং শারীরিক লাঞ্ছিত করে আহত করেছে।

শুক্রবার (৯ এপ্রিল) বিকালে উপজেলার আড়পাড়া ইউনিয়নের  রাজধরপুর গ্রামে অবস্থিত দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিঃ এ এই ঘটনা ঘটে।

সাংবাদিকেরা জানায়, মালিক কর্তৃপক্ষ বিনা নোটিশে মিলটি বন্ধ ঘোষনা এবং পাঠ ব্যবসায়ীদের পাওনার  দাবীতে জুট মিল এলাকায় অসন্তোষের খবর শুনে সংবাদ সংগ্রহে চ্যানেল এস টেলিশিভনের মোঃ মফিজুর রহমান মুবিন, জয়যাত্রা টেলিশিভনের মেহেদী হাসান পলাশ ও আগামী নিউজের সালেহীন সোয়াদ সাম্মী মধুখালী  প্রতিনিধিগণ শুক্রবার  বিকেলে সংবাদ সংগ্রহে গেলে জুটমিলের প্রধান গেটে কর্তব্যরত পাহারাদার অসৌজন্যমূলক আচরন করেন। পরে মিল কর্তৃপক্ষের লালিত সন্ত্রাসী বাহিনী সংবাদিকদের মিলের ভিতরে একটি কক্ষে  আবদ্ধ করে শারীরিক লাঞ্ছিত ও  আহত করে এবং ক্যামেরা ভাংচুর ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

এ সময় ছবদাল কবির (৩২), শামীম আহমেদ(৩০), রফিকুল ইসলাম(৪৫), সুজাউল আলম(৩৫) মোঃ কামাল (৩০) নিয়াজউদ্দিন (৫৫), আব্দুর রহমান রবিউল(৩২) সহ  আরো ১০/১২জন হামলায় অংশ নেয়। মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোস্তফা মনোয়ার ও ৯৯৯ এ ফোন দিলে পুলিশ গিয়ে সাংবাদিকদের উদ্ধার করে।

এ বিষয়ে মধুখালী থানায় শুক্রবার রাতেই সাংবাদিক মেহেদী হাসন পলাশ বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

আগামীনিউজ/মালেক