Agaminews
Bangla Noboborsho
Dr. Neem Hakim

কুষ্টিয়ায় সাংবাদিক লালনের বাবা আর নেই


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১, ১২:২০ পিএম
কুষ্টিয়ায় সাংবাদিক লালনের বাবা আর নেই

ছবিঃ সংগৃহীত

কুষ্টিয়াঃ জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও যমুনা টেলিভিশনের কুষ্টিয়া জেলা প্রতিনিধি মাহাতাব উদ্দিন লালনের পিতা আফতাব উদ্দিন মারা গেছেন (ইন্না...............রাজিউন)।
 
আজ বৃহস্পতিবার আনুমানিক সকাল ৬ টা ১০ মিনিটের সময় দৌলতপুরে নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সম্প্রতি তিনি অসুস্থ থাকা অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন।
 
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব।
 
সংগঠনের সভাপতি আরটিভির স্টাফ রিপোর্টার ও অনলাইন পোর্টাল রণভূমি’র সম্পাদক শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক দৈনিক সময়ের দিগন্ত পত্রিকা ও অনলাইন পোর্টাল প্রথম কাল’র সম্পাদক নাহিদ হাসান তিতাস, সহ-সভাপতি এনটিভির কুষ্টিয়া করেসপনডেন্ট ও দি রিপোর্ট, স্বাধীন আলোর প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী, সহ-সভাপতি ভয়েজ অব কুষ্টিয়ার সম্পাদক ও প্রকাশক মুন্সী শাহিন আহমেদ জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়ার কণ্ঠ ডটকম’র সম্পাদক ও টি ওয়ান টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি নাব্বির আল নাফিজ, যুগ্ম সাধারণ সম্পাদক পরিবর্তন ডট কমের কুষ্টিয়া প্রতিনিধি মেজবা উদ্দিন পলাশ, সাংগঠনিক সম্পাদক দৈনিক গণকন্ঠ ও বিডি টাইমস নিউজ’র কুষ্টিয়া প্রতিনিধি শাহীন রেজাসহ সবাই শোক প্রকাশের পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের জন্য গভীর সমবেদনা প্রকাশ করেছেন।
 
আগামীনিউজ/এএস