Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim
করোনা প্রতিরোধে 

রংপুরে জেলা প্রশাসনের উদ্বুদ্ধকরণ কার্যক্রম


আগামী নিউজ | রংপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৮:২৭ পিএম
রংপুরে জেলা প্রশাসনের উদ্বুদ্ধকরণ কার্যক্রম

ছবি: আগামী নিউজ

রংপুর: করোনার সংক্রমণ প্রতিরোধে ক্রেতা-বিক্রেতার মাঝে দূরত্ব বজায় রাখতে রংপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে উদ্বুদ্ধকরণ কার্যক্রম গ্রহণ করা হয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণের নেতৃত্বে এ উদ্বুদ্ধকরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

বুধবার (৭ এপ্রিল) বিকেলে রংপুর মহানগরীর বিভিন্ন এলাকায় জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধার নেতৃত্বে ও র‌্যাব-১৩ এর সহযোগিতায় এ কার্যক্রম পরিচালিত হয়। এ সময় ক্রেতা বিক্রেতার মাঝে দূরত্ব বজায় রাখতে ফিতা, রশি দিয়ে দোকানের সামনে প্রতিবন্ধক তৈরির জন্য উদ্বুদ্ধ করা হয়।

জেলা প্রশাসন, রংপুরের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা জানান, করোনার সংক্রমণ প্রতিরোধ করার জন্য ক্রেতা বিক্রেতার মাঝে সচেতনতা সৃষ্টির জন্য এ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

এ সময় তিনি পারস্পরিক দূরত্ব বজায় রেখে করোনা সংক্রমণ প্রতিরোধ করার জন্য আহবান জানান।

এ দিকে রংপুর জেলা যুবলীগের নেতৃত্বে মাস্ক বিতরণ ও সচেতনতা মূলক প্রচারণা কর্মসূচি অনুষ্ঠিত।বুধবার সকালে রংপুর মহানগরীর খামারের মোড়ে রংপুর জেলা যুবলীগের নেতৃত্বে মাস্ক বিতরণ ও সচেতনতা মূলক প্রচারণা কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মাস্ক বিতরণ ও সচেতনতা মূলক কর্মসূচিতে উপস্থিত ছিলেন রংপুর জেলা যুবলীগের আহবায়ক মামুনুর রশীদ মামুন এর তত্বাবধানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আতিক উল আলম কল্লোল, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি খোকন, কারমাইকেল কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিমেল প্রমুখ।

আগামীনিউজ/মালেক