Dr. Neem on Daraz
Victory Day

নোয়াখালীতে করোনা টিকার দ্বিতীয় ডোজ শুরু কাল


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৭:৩৩ পিএম
নোয়াখালীতে করোনা টিকার দ্বিতীয় ডোজ শুরু কাল

নোয়াখালী: জেলায় বৃহস্পতিবার থেকে করোনা টিকার দ্বিতীয় ডোজ দেয়া  শুরু হচ্ছে বলে জানিয়েছেন  নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। বুধবার (৭ এপ্রিল) বিকালে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) থেকে দ্বিতীয় ডোজের টিকা দেওয়া শুরু হবে। যারা প্রথম দিকে টিকা নিয়েছেন অর্থাৎ প্রথম ডোজ নিয়েছেন কেবল তারাই দ্বিতীয় ডোজের টিকা নিতে পারবেন। তারা কোনো এসএমএস না পেলেও টিকা কার্ডসহ নির্ধারিত কেন্দ্রে গিয়ে বৃহস্পতিবার (৮ এপ্রিল) টিকা নিতে পারবেন।

নোয়াখালী সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ৭ এপ্রিল পর্যন্ত নোয়াখালীতে প্রথম ডোজের টিকা নিয়েছেন ৮৪ হাজার ৭৩৫ জন। এর মধ্যে ৫৪ হাজার ৫৯৮ জন পুরুষ এবং ৩০ হাজার ১৩৭ জন নারী।

এছাড়া প্রথম ডোজের টিকা প্রদানও চলমান থাকবে। প্রথম ডোজ টিকা নেওয়ার জন্য অনলাইন রেজিস্ট্রেশন করতে হবে। নির্ধারিত দিনে নির্ধারিত কেন্দ্রে টিকা নিতে হবে। টিকা কার্ড হারিয়ে গেলে কিংবা নষ্ট হয়ে গেলে অনলাইন থেকে আবার উঠানো যাবে।

নোয়াখালীর সিভিল সার্জন ডা. ডা. মাসুম ইফতেখার বলেন, টিকার দ্বিতীয় ডোজ ৫৬ হাজার নোয়াখালীতে আসবে আগামী ৯ এপ্রিল । বর্তমানে আমাদের কাছে পূর্বের ২০ হাজার ডোজ টিকা রয়েছে । এই ২০ হাজার থেকে আগামীকাল বৃহস্পতিবার (৮ এপ্রিল) থেকে দ্বিতীয় ডোজ দেওয়া হবে। যারা প্রথম ডোজ নিয়েছেন দুই মাস পর দ্বিতীয় ডোজ নিতে পারবেন।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে