Agaminews
Bangla Noboborsho
Dr. Neem Hakim

রংপুরে জনসচেতনতা বৃদ্ধিতে মাঠে র‌্যাব


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১, ০৫:১২ পিএম
রংপুরে জনসচেতনতা বৃদ্ধিতে মাঠে র‌্যাব

ছবিঃ আগামী নিউজ

রংপুরঃ লকাউনের শুরু থেকে রংপুরে জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে র‌্যাব-১৩।
 
মঙ্গলবার রংপুর নগরীর শাপলা চত্ত্বরে র‌্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌসের নেতৃত্বে সচেতনতা মূলক কার্যক্রম পরিচালিত হয়।
 
এতে স্বাস্থ্যবিধি না মানা শ্রমজীবিসহ সর্বস্তরের মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরনের তাগিদ দেয়া হয়। এ সময় র‌্যাবের সদস্যরা রাস্তায় চলাচল করা ব্যক্তিদের মাস্ক পরিধান নিশ্চিত করেন। এদিকে করোনার দ্রুত সংক্রমণের ঝুঁকিতে থাকা রংপুরে স্বাস্থ্যবিধিসহ সরকারী নির্দেশনা মানাতে কঠোর অবস্থানে রয়েছে র‌্যাব-১৩। রোববার সকাল থেকে মাইকিংয়ের মাধ্যমে সচেতনতা বৃদ্ধিসহ নগরীতে যানবাহন নিয়ন্ত্রণ, সন্ধ্যায় ৬টা থেকে ভোর ৬টা পর্যন্ত জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে বের নাসহ হাট-বাজারগুলোতে শারীরিক দুরত্ব বজায় রেখে ক্রয়-বিক্রয় কার্যক্রম বজায় রাখতে কাজ করে যাচ্ছে র‌্যাব। 
 
র‌্যাব-১৩ অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস বলেন, সরকারী নির্দেশনা বাস্তবায়ন করতে র‌্যাব-১৩ মাঠে কাজ করছে। যারা জরুরী কাজে নগরীতে কিংবা হাটে-বাজারে আসছেন তাদের স্বাস্থ্যবিধি মানাতে মাইকিংসহ সচেতনতামূলক কার্যক্রম চলছে।
 
করোনার প্রথম ঢেউ মোকাবেলার কৌশলকে সামনে রেখে র‌্যাবের সদস্যরা অদম্য সাহস নিয়ে দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কাজ করে যাচ্ছে। সবাই সচেতন হলে আমরা দ্রুত করোনার সংক্রমণ নিয়ন্ত্রণ করতে পারবো।
 
আগামীনিউজ/এএস